কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বোর্ড পরিচালকের সুবিধা নিয়ে প্রধান নির্বাচক গাজী আশরাফ

প্রথম আলো প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৫১

তাঁর পদবি প্রধান নির্বাচক। ১ মার্চ মিনহাজুল আবেদীনেরই স্থলাভিষিক্ত হবেন গাজী আশরাফ হোসেন। তবে জ্যেষ্ঠতা, অভিজ্ঞতা এবং এর আগে বিসিবির পরিচালনা পর্ষদে থাকায় তাঁর প্রোফাইলটা বেশ ভারী। সব বিবেচনায় আগামী দুই বছর প্রধান নির্বাচক হয়েও জাতীয় দলের সাবেক এই অধিনায়ক পাবেন একজন বোর্ড পরিচালকের মর্যাদা।


বোর্ডের একটি সূত্র এই প্রতিবেদককে কাল নিশ্চিত করেছে, একমাত্র বোর্ড সভায় অংশগ্রহণ ছাড়া আর সবকিছুতেই একজন বোর্ড পরিচালক যে মর্যাদা ও সুযোগ–সুবিধা পান, গাজী আশরাফ পাবেন তার সবই। এর মধ্যে আছে বিদেশ সফরের বোর্ড পরিচালকদের সমান দৈনিক ভাতা, আন্তর্জাতিক মানের হোটেলে থাকা, বিজনেস ক্লাসে বিমান ভ্রমণ, আন্তর্জাতিক সিরিজের সৌজন্য টিকিটসহ আরও কিছু সুযোগ–সুবিধা। একই সঙ্গে বিসিবি থেকে প্রধান নির্বাচক হিসেবে বেতন–ভাতাও পাবেন তিনি। সেটি বিদায়ী প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীনের চেয়ে বেশি বলেই জানা গেছে।


এ ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি প্রথম আলোকে বলেন, ‘যেহেতু তিনি (গাজী আশরাফ হোসেন) একসময় বোর্ডে ছিলেন এবং তাঁর অভিজ্ঞতা ও সামাজিক অবস্থান বিবেচনায় বোর্ড পরিচালকদের সমতুল্য কিছু সুযোগ–সুবিধা তিনি পাবেন। তবে পদবিতে তিনি সাবেক প্রধান নির্বাচকেরই স্থলাভিষিক্ত হবেন।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও