কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সিন্ডিকেট আওয়ামী লীগকে খেয়ে ফেলেছে : সাইফুল হক

ঢাকা পোষ্ট প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ২১:২১

বাজারের অসৎ, মুনাফাখোর, সিন্ডিকেট ব্যবসায়ীরা আজকে কেবল জনগণকে জিম্মি করেনি। তারা আজ পুরোপুরি সরকারি দল আওয়ামী লীগকে খেয়ে ফেলেছে বলে মন্তব্য করেছেন বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক।


সোমবার (৫ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের সামনে বিপ্লবী ওয়ার্কার্স পার্টি আয়োজিত ‌‘ডামি নির্বাচনের সরকার থেকে দেশ বাঁচাও, দ্রব্যমূল্যের আগুন থেকে মানুষকে রক্ষা কর’ শীর্ষক বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।


সাইফুল হক বলেন, আজকে বাজারের যে পরিস্থিতি, মানুষ বাজারে বলে যে মনে হয় না দেশে কোন সরকার আছে। বাজারের অসৎ, মুনাফাখোর, সিন্ডিকেট ব্যবসায়ীরা আজকে কেবল জনগণকে জিম্মি করেনি। তারা সরকারি দল আওয়ামী লীগকেই খেয়ে ফেলেছে। এসব ব্যবসায়ীরা আজকে বাজারে যা খুশি তাই করে আওয়ামী লীগকে হজম করে ফেলেছে। তারা মনে করছে সরকারি দলের কিছু করার নেই তাদের বিরুদ্ধে। কারণ ৭ তারিখে যে ডামি নির্বাচন হয়েছে তাতে দুই শতাধিক ব্যবসায়ীকে এমপি ঘোষণা করা হয়েছে। আর এর প্রকৃত হিসাব হবে আড়াইশোর উপরে। এর মানে হচ্ছে এই পার্লামেন্ট পুরোপুরি একটা ব্যবসায়ী, লুটেরা, মাফিয়া, ঋণ খেলাপিদের ক্লাবে পরিণত হয়েছে। সে কারণেই আওয়ামী লীগ এখন ব্যবসায়ী লীগে পরিণত হয়েছে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও