কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে রূপকল্প-২০৪১ বাস্তবায়নে পাশে থাকার প্রতিশ্রুতি চীনের

www.ajkerpatrika.com প্রকাশিত: ০৮ জানুয়ারি ২০২৪, ১২:০৬

সফলভাবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আয়োজন ও নির্বাচনে আওয়ামী লীগ আবারও জয়ী হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে চীন। পাশাপাশি, রূপকল্প-২০৪১ ও সোনার বাংলা বাস্তবায়নে বাংলাদেশের পাশে থাকার প্রতিশ্রুতিও ব্যক্ত করেছে চীন। আজ সোমবার সকালে বাংলাদেশে নিযুক্ত চীনের রাষ্ট্রদূত ইয়াও ওয়েন গণভবনে শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করে তাঁকে অভিনন্দন জানান। চীনা দূতাবাসের এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে। 


বিবৃতিতে বলা হয়েছে, চীনা রাষ্ট্রদূত ইয়ান ওয়েও আজ সোমবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গণভবনে সাক্ষাৎ করেছেন। সেখানে তিনি সফলভাবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আয়োজন ও নির্বাচনে আওয়ামী লীগ আবারও জয়ী হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চীনের পক্ষ থেকে অভিনন্দন জানান। 


চীনা রাষ্ট্রদূত দেশটির শীর্ষ নেতৃত্বের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। চীন-বাংলাদেশ সহযোগিতার কৌশলগত অংশীদারত্বকে একটি নতুন উচ্চতায় উন্নীত করতে বাংলাদেশের সঙ্গে দীর্ঘদিনের বন্ধুত্বকে এগিয়ে নিয়ে যেতে, পারস্পরিক আস্থা বাড়াতে ও বাস্তব সহযোগিতাকে আরও গভীর করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কাজ করতে চীনা নেতৃত্ব প্রতিশ্রুতিবদ্ধ বলেও উল্লেখ করেন রাষ্ট্রদূত।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও