কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নির্বাচনী ক্যাম্প, প্রচার মাইক ও গাড়িতে হামলা, ভাঙচুর

প্রথম আলো শ্রীপুর (গাজীপুর) প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২৩, ১১:৫৯

নির্বাচনী প্রচার-প্রচারণার শুরুতেই দেশের বিভিন্ন স্থানে মারামারি ও সংঘাতের ঘটনা ঘটছে। গত দুই দিনে রাজশাহীতে স্বতন্ত্র এক প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ও মাইক ভাঙচুর এবং গাজীপুরের শ্রীপুরে অপর এক স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে। এদিকে কুষ্টিয়ায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের গাড়ি ভাঙচুরের দায়ে নৌকার কর্মী এক ইউপি সদস্যকে এক দিনের কারাদণ্ড দেওয়া হয়েছে।


নির্বাচনী ক্যাম্প নিয়ে সংঘাত


কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনে গতকাল বুধবার স্বতন্ত্র এক প্রার্থীর কর্মিসভা চলছিল। এ সময় ওই প্রার্থীর এক সমর্থকের গাড়ি ভাঙচুর করা হয়। অভিযোগের সত্যতা পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আওয়ামী লীগের প্রার্থীর সমর্থককে এক দিনের কারাদণ্ড দেন।


দণ্ডপ্রাপ্ত ব্যক্তির নাম শরিফুল ইসলাম। তিনি নন্দলালপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৭ নম্বর ওয়ার্ডের সদস্য। শরিফুল নৌকার প্রার্থী ও এ আসনের বর্তমান সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জের সমর্থক।


গতকাল সন্ধ্যায় কুমারখালী উপজেলার নন্দলালপুর মাধ্যমিক বিদ্যালয় এলাকায় শরিফুল ইসলামের নেতৃত্বে এই গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে। রাত আটটার দিকে নির্বাচনী এলাকায় দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলামকে এক দিনের কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও