কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এবার স্বামী–সন্তান নিয়ে খবরের শিরোনাম পপি

প্রথম আলো প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২৩, ১২:৫৮

তিন বছরের বেশি সময় ধরে কোনো কাজের খবরে নেই জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সাদিকা পারভীন পপি। তাঁকে দেখা যায় না চলচ্চিত্র অঙ্গনের কোনো আড্ডায়ও। তবে এর মধ্যে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন উপলক্ষে একটি ভিডিও বার্তা দিয়ে আলোচনায় আসেন তিনি। এরপর আবার উধাও। কিন্তু কিছুদিন পরপরই তিনি নিজের বিয়েসংক্রান্ত খবরের শিরোনাম হন। এমনও শোনা গেছে, সন্তানের মা হয়েছেন পপি। তবে স্বামী কে, কবে সন্তান হলো, তাঁরা কোথায় থাকেন, তা কেউ বলতে পারেনি। কয়েক মাস বিরতির পর আবারও খবরের শিরোনাম হলেন। এবার বলা হচ্ছে, পপির স্বামী জাহাজ ব্যবসার সঙ্গে জড়িত। তাঁর সন্তানের নাম আয়াত।


এতটা দীর্ঘ সময় ধরে আত্মগোপনে এর আগে কখনো থাকেননি চিত্রনায়িকা পপি। অভিনয়জীবনে শাকিল খানের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল যখন, তখনো আত্মগোপনে ছিলেন তিনি।


তবে তার মেয়াদ ছিল অল্প কিছুদিন। এবার কোথায় লুকালেন তিনি! প্রায় তিন বছরের বেশি সময় ধরে হন্যে হয়ে তাঁকে খুঁজছেন তাঁর প্রযোজকেরা। এমনকি পপির পরিবারের লোকেরাও জানেন না এ খবর। তবে এর মধ্যে জানা যায়, ২০২১ সালের অক্টোবরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন পপি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও