কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


বেনারসির সঙ্গে স্নিকার্স! সন্দীপ্তার বিয়ের সাজে সাবেকিয়ানা আর স্বাচ্ছন্দ্যের মেলবন্ধন

বৃহস্পতির বৃষ্টিভেজা সন্ধ্যায় সিঁদুরে রাঙা হয়েছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে বৈদিক মতে সাতপাক ঘুরেছেন অভিনেত্রী। টেলিভিশনের পর্দায় সন্দীপ্তা কত বার যে কনে সেজেছেন, তার ইয়ত্তা নেই। সন্দীপ্তা নিজেও সঠিক সংখ্যাটি বলতে পারবেন কি না, তা নিয়ে সংশয় রয়েছে। লাল বেনারসি, চন্দন, ওড়নায় সন্দীপ্তাকে কেমন দেখায়, দর্শকও তা জেনে গিয়েছেন এত দিনে। তবে বাস্তবে সন্দীপ্তার বিয়ের খবর চাউর হতেই, কনেবেশে তাঁকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন অনেকেই। বিয়ের সাজে চমক রাখলেন বটে অভিনেত্রী!

সন্দীপ্তার প্রিয় রং সাদা। কিন্তু বিয়ের দিন সাদা পরতে চাইছিলেন না। নিজেই জানিয়েছিলেন সে কথা। তাই বাগ্‌দান অনুষ্ঠানে ভারী পাথর আর সোনালি জরির কাজ করা দুধ-সাদা লেহঙ্গায় পরীর মতো সেজেছিলেন তিনি। সেই অর্থে আলাদা করে সঙ্গীতের অনুষ্ঠান হয়নি। আংটি বদলের দিনই কাছের বন্ধুদের নিয়ে নাচ-গানে মেতে উঠেছিলেন হবু বর-কনে।

কাট টু। তার পর সোজা আইবুড়ো ভাতের পর্ব। হলুদ পাড় গোলাপি শাড়ি, হাতকাটা হলুদ ব্লাউজ, ডান হাতে দু’গাছা সোনার চুড়ি, বাঁ হাতে বিডসের ব্যান্ড— আইবুড়ো ভাতে এমন সাজে সন্দীপ্তাকে দেখে খানিক অবাক হয়েছিলেন কেউ কেউ। সন্দীপ্তা এমনিতে বরাবর ছিমছাম সাজতেই পছন্দ করেন। তবে বিয়ের অনুষ্ঠান বলে কথা, সেখানে একটু জমকালো সাজবেন, সেটাই ভেবেছিলেন অনেকে। ছিমছাম সাজেও বেশ মিষ্টি দেখাচ্ছিল সন্দীপ্তাকে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন