কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এক মাসের ছুটিতে লিটন, নিউজিল্যান্ড সিরিজে অধিনায়ক শান্ত

ডেইলি স্টার প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২৩, ১৫:১৪

টেস্টের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান চোটে পড়ে আছেন পুনর্বাসন প্রক্রিয়ায়। সহ-অধিনায়ক লিটন দাসের তাই কথা ছিল এই সিরিজে নেতৃত্ব দেওয়ার। তবে নবজাতক সন্তান ও স্ত্রীর পাশে থাকতে এক মাসের ছুটি নিয়েছেন তিনি।


নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে দলকে তাই নেতৃত্ব দেবেন নাজমুল হোসেন শান্ত। গণমাধ্যমকে এই তথ্য দিয়েছেন ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস। 


বিশ্বকাপ থেকে ফিরেই এক মাসের জন্য ছুটির আবেদন জমা দেন লিটন। কারণ হিসেবে জানান স্ত্রী ও নবজাতক সন্তানকে পরিপূর্ণভাবে এক মাস সময় দিতে চান তিনি। বিসিবি থেকে একটি টেস্ট খেলার অনুরোধ করলেও লিটনের ছুটির প্রতি আগ্রহ দেখে তাকে অনুমতি দেওয়া হয়েছে, 'ও এক মাসের ছুটি চেয়েছে, দুইটা টেস্ট খেলবে না। সে চাইছে পরিবারকে সময় দিতে। সে বলেছে এই একটা মাস চায় এক্সক্লুসিভলি পরিবারকে সময় দিতে। আমরা বলেছি ঠিকাছে। আমরা যদি বলি, "তোমার খেলতে হবে"। কোন খেলোয়াড়কে তো জোর করে খেলানো যাবে না। আমরা বলেছিলাম তুমি প্রথম টেস্টটা খেলো না, দ্বিতীয় টেস্টটা খেলো। সে বলেছে নতুন সন্তান ও স্ত্রীর পাশে থাকতে চায়। যখন বারেবারে বলছিল তখন বলেছি ঠিকাছে। আজই সিদ্ধান্ত নিয়েছি তার ছুটির আবেদন আমরা গ্রহণ করব।'

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও