কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দিতে চায় তৃণমূল বিএনপি

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৮ নভেম্বর ২০২৩, ১৫:৩১

আগামী জাতীয় নির্বাচনে সব আসনেই প্রার্থী দিতে চায় তৃণমূল বিএনপি। তবে নির্বাচন কমিশনকে যে ক্ষমতা দেওয়া হয়েছে নির্বাচন কমিশন সেই ক্ষমতা অক্ষরে অক্ষরে পালন করবে। যেন লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয় এবং প্রতিটি দল নির্বাচনে অংশ নিতে পারে সেই দাবিও করেছে দলটি।


বুধবার (৮ নভেম্বর) বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবে তৃণমূল বিএনপিতে যোগদান অনুষ্ঠান এবং আলোচনা সভায় এসব কথা বলেন দলটির জাতীয় নির্বাহী কমিটির চেয়ারপারসন শমশের মুবিন চৌধুরী।


তিনি বলেন, আমরা নির্বাচনে অংশ নিতে চাই। আমরা নির্বাচনের জন্য প্রস্তুতি নেবো। আমরা আশা করি প্রতিটি নির্বাচনে তৃণমূল বিএনপি থেকে প্রার্থী দিতে পারবো। সেই প্রার্থী জনগণের সম্মতি নিয়ে, জনগণের ভোট আদায় করে সংসদে বসতে পারে এবং তৃণমূল জনগণের কথা সংসদে বলতে পারে। তৃণমূল বিএনপি মাঠে নামবে, আপনাদের বক্তব্য শুনবে।


তিনি আরও বলেন, তৃণমূল বিএনপি মানে সাধারণ মানুষের বিএনপি। দেশের খেটে খাওয়া মানুষ যারা দিন আনে দিন খায়। আজকে দেখছি আমাদের শ্রমিক ভাইয়েরা আন্দোলন করছে কারণ দ্রব্য মূল্য যে পর্যায়ে পৌঁছেছে তারা যে বেতন পায় তাতে দুবেলা খাবার জোটাতে পারে না। আমরা দাবি করছি তারা যেন তাদের ন্যায্য বেতন পায়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও