কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মিল্কশেকের অর্ডার দিয়ে পেলেন কাপভর্তি প্রস্রাব

www.ajkerpatrika.com আমেরিকা / যুক্তরাষ্ট্র প্রকাশিত: ০২ নভেম্বর ২০২৩, ১২:৩৬

ধরুন অর্ডার দিয়েছেন মিল্কশেকের, কিন্তু মুখে দিতেই আবিষ্কার করলেন সেটা মোটেই মিল্কশেক নয়—প্রস্রাব! অবস্থাটা কী হবে ভাবুন তো একবার। আমেরিকার এক ব্যক্তি ঠিক এটাই দাবি করেছেন।  তিনি জানান, গ্রাবহাব নামের অনলাইনে অর্ডার দিলে খাবার পৌঁছে দেওয়ার প্রতিষ্ঠানে মিল্কশেক অর্ডার দিয়ে পেয়েছেন কাপভর্তি প্রস্রাব। একটি স্ট্র দিয়ে মিল্কশেকের কাপ থেকে পান করা শুরু করতেই বিষয়টি আবিষ্কার করেন তিনি। এসব তথ্য জানা যায় ভারতের সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে।


মার্কিন সংবাদমাধ্যম ফক্স ৫৯ সূত্রে এনডিটিভি জানায়, কালেব উডস নামের উটাহ অঙ্গরাজ্যে বসবাসকারী ওই ব্যক্তি এ সপ্তাহের গোড়ার দিকে গ্রাবহাবে ফ্রাই ও মিল্কশেক অর্ডার দিয়েছিলেন। তখনই এ ঘটনা ঘটে।


‘ডেলিভারিটি আসার পর যখন আমি খাবার খেতে শুরু করি, কাপে একটি স্ট্র ডুবিয়ে চুমুক দিই, তখনই আবিষ্কার করলাম যে গ্রাবহাবের গাড়িচালক আমাকে যে কাপটি দিয়েছে, সেটি প্রস্রাবে ভরপুর উষ্ণ একটি কাপ।’ বলেন কালেব উডস।


বুঝতেই পারছেন, ভদ্রলোক একেবারে হতভম্ব হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে ওই গাড়িচালককে ফোন করে বাড়িতে ডেকে এনে ঘটনার ব্যাখ্যা চান।


উডস দাবি করেন, চালক তাঁর গাড়িতে থাকা দুটি স্টাইরোফোম কাপে বিভ্রান্ত হওয়ার কথা স্বীকার করেছেন। চালক আরও জানান, বেশ কয়েক ঘণ্টা কাজ করেন তিনি বাথরুমে যাওয়ার সময় পাননি, তাই তার গাড়িতে থাকা একটি খালি কাপে প্রস্রাবের কাজটি সারেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে