কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পান্ডিয়ার জন্য আরও অপেক্ষা বাড়ছে ভারতের

ঢাকা পোষ্ট প্রকাশিত: ০১ নভেম্বর ২০২৩, ১৮:৪৯

বিশ্বকাপ যাত্রাটা বেশ মসৃণ-ই কাটছে স্বাগতিক দেশ ভারতের। সে কারণে হার্দিক পান্ডিয়ার মতো ছন্দে থাকা অলরাউন্ডারকে না পাওয়ার ঘটনা তাদের সেভাবে ভুগতে দিচ্ছে না। দুর্দান্ত ফর্মে থাকা ভারত এখন পর্যন্ত খেলা বিশ্বকাপের ৬টি ম্যাচেই জিতেছে। তবুও শক্তিশালী একাদশ গঠনে পান্ডিয়াকে পেতে মরিয়া রোহিত শর্মার দল। তাদের সেই অপেক্ষার প্রহর আরও বাড়ছে। আগামী দুই ম্যাচেও মাঠে নামতে পারছেন না এই পেস অলরাউন্ডার।


ক্রীড়াভিত্তিক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো জানিয়েছে, লিগ পর্বে নেদারল্যান্ডসের বিপক্ষে শেষ ম্যাচের আগে পান্ডিয়াকে সম্ভবত দলে ফেরাবে না ভারত। তাকে দ্রুত দলে ফিরিয়ে ঝুঁকি নিতে চায় না ভারতের টিম ম্যানেজমেন্ট। আগামী ২ নভেম্বর শ্রীলঙ্কা ও ৫ নভেম্বর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলবে ভারত।


সর্বশেষ ১৯ অক্টোবর বাংলাদেশের বিপক্ষে বোলিংয়ের সময় চোটে পড়েন পান্ডিয়া। বোলিংয়ের ফলো-থ্রুতে পা দিয়ে বল ঠেকাতে গিয়ে এই চোট পেয়েছিলেন। স্ক্যান করানোর পর পরের দুই ম্যাচের দল থেকে বাদ পড়েছিলেন তিনি। ইংল্যান্ডের বিপক্ষে ভারতের সর্বশেষ ম্যাচে পান্ডিয়ার ফেরার সম্ভাবনা জেগেছিল। কিন্তু অ্যাঙ্কেল ও লিগামেন্টের চোটে কাতর পান্ডিয়াকে দ্রুত ফেরানোর ঝুঁকি নেয়নি ভারতের টিম ম্যানেজমেন্ট।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও