কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিশ্রামটা একটু বেশিই হয়ে গিয়েছিল: মাহমুদউল্লাহ

ডেইলি স্টার প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২৩, ১০:০২

গত মার্চে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে ব্যর্থ হওয়ার পর দলে জায়গা হারান মাহমুদউল্লাহ রিয়াদ। যদিও নির্বাচকরা জানান বিশ্রাম দেওয়া হয়েছে তাকে। সেই বিশ্রাম যেন আর শেষই হচ্ছিল না। এশিয়া কাপের সময় অবশ্য সরাসরি বাদ দেওয়ার কথা জানানো হয়। অন্যদের ব্যর্থতায় বিশ্বকাপের ঠিক আগে নিউজিল্যান্ড সিরিজে ফিরে জায়গা করে নেন বিশ্বকাপেও। সেখানে এখন পর্যন্ত তিনিই সফলতম ব্যাটার!


মঙ্গলবার মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বিধ্বস্ত হয় বাংলাদেশ। নিশ্চিত হারতে থাকা ম্যাচ ব্যক্তিগত অর্জনে রাঙান মাহমুদউল্লাহ। ১১১ বলে করেন ১১১ রান। বিশ্বকাপ মঞ্চে পেয়ে যান তৃতীয় সেঞ্চুরি।


দল হারলেও এমন দিনে তৃপ্তি তার ধরা পড়ছিল তার চোখে-মুখে। সেঞ্চুরির পর লাফিয়ে উদযাপনও করেন। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসে উদযাপন, উপেক্ষা নানান কিছু নিয়েই প্রশ্ন যায় তার কাছে। ইংল্যান্ড সিরিজের টানা তিন সিরিজ ও এশিয়া কাপে জায়গা না পাওয়া যে তাকে পুড়িয়েছে তেমন ইঙ্গিত দিয়ে দেন এক প্রশ্নের উত্তরে,  'বিশ্রামটা একটু মনে হয় বেশি হয়ে গিয়েছিলো। কিন্তু আলহামদুলিল্লাহ। এটা আমাদের নিয়ন্ত্রণে নাই। টিমের ম্যানেজমেন্ট যা সিদ্ধান্ত নিয়েছে, যেটা ভালো মনে করেছেন করেছেন। আমার যে কাজটা যদি সততা দিয়ে করতে পারি। সেটা আমার জন্য। এটাই সব সময় চেষ্টা ছিল এবং থাকবে।'

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও