কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিরতি কাটিয়ে ফিরছেন বড় পর্দায়

www.ajkerpatrika.com প্রকাশিত: ২১ অক্টোবর ২০২৩, ১১:০৮

আট বছরের বিরতি কাটিয়ে এ বছর বড় পর্দায় ফিরেছেন মাহফুজ আহমেদ। গত ঈদে মুক্তি পাওয়া ‘প্রহেলিকা’ সিনেমায় মনা চরিত্রে অভিনয় করে দর্শকের ভালোবাসায় সিক্ত হয়েছেন এই অভিনেতা। মাহফুজ আহমেদের মতো বিরতি কাটিয়ে বড় পর্দায় ফেরার অপেক্ষায় আছেন আরও চারজন অভিনয়শিল্পী।


ইরফান সাজ্জাদ 
আবারও সিনেমায় ব্যস্ত হচ্ছেন ছোট পর্দার নিয়মিত মুখ ইরফান সাজ্জাদ। ২০১৫ সালে ‘ইউ টার্ন’ সিনেমা দিয়ে রুপালি পর্দায় যাত্রা শুরু করা এই অভিনেতাকে সর্বশেষ দেখা গিয়েছিল তানিয়া আহমেদের ‘ভালোবাসা এমনই হয়’ সিনেমায়। সেটাও ২০১৭ সালে। ছয় বছর পর আবারও বড় পর্দায় ফিরছেন সাজ্জাদ। সম্প্রতি শেষ করেছেন দুটি সিনেমার কাজ। একটি অনম বিশ্বাসের ‘ফুটবল ৭১’, অন্যটি বিপ্লব হায়দারের ‘আলী’। দুটি সিনেমা নিয়ে আশাবাদী এই অভিনেতা। এ ছাড়া কথা হচ্ছে আরও কয়েকটি সিনেমা নিয়ে। শিগগির আনুষ্ঠানিকভাবে নতুন সিনেমার কথা জানাবেন ইরফান সাজ্জাদ।


জলি 
সর্বশেষ ২০১৭ সালে মুক্তি পেয়েছিল ফাল্গুনি রহমান জলি অভিনীত সিনেমা ‘মেয়েটি এখন কোথায় যাবে’। পরের দুই বছর সিনেমা মুক্তি না পেলেও শুটিং করেছেন তিনি। ২০১৯ সালে ‘ডেঞ্জার জোন’ সিনেমার শুটিং শেষ করে আড়ালে চলে যান এ চিত্রনায়িকা। বছরখানেক পর বিয়ে ও সন্তানের খবর দেন। এরপর আর ক্যামেরার সামনে দাঁড়াননি। ব্যস্ত ছিলেন সংসারজীবন নিয়ে। চার বছর পর আবারও ক্যামেরার সামনে দাঁড়াবেন জলি।


সোহানা সাবা 
ঢালিউডের মিষ্টিকন্যাখ্যাত কবরী পরিচালিত প্রথম সিনেমা ‘আয়না’ দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু হয় সোহানা সাবার। দেশের গণ্ডি পেরিয়ে কলকাতার সিনেমায়ও অভিনয় করেছেন তিনি। সর্বশেষ ২০১৯ সালে ‘আব্বাস’ সিনেমায় অভিনয় করেছিলেন সাবা। চার বছরের বিরতি কাটিয়ে বড় পর্দায় ফেরার অপেক্ষায় তিনি। মুক্তির অপেক্ষায় আছে সাবার ‘অসম্ভব’ সিনেমাটি। আগামী মাসেই মুক্তি পাওয়ার কথা অসম্ভব।


সেমন্তী সৌমি
মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করা সেমন্তী সৌমি ২০১৬ সালে নাম লেখান সিনেমায়। অভিনয় করেন অনন্য মামুনের ‘অস্তিত্ব’ সিনেমায়। তবে নায়িকা হিসেবে সৌমির পর্দায় অভিষেক ২০১৯ সালে ‘বয়ফ্রেন্ড’ সিনেমায়। উত্তম আকাশের পরিচালনায় এতে সৌমির বিপরীতে ছিলেন তাসকিন রহমান। সিনেমাটি তেমন সুবিধা করতে পারেনি। এরপর আর বড় পর্দায় দেখা যায়নি সৌমিকে। ব্যস্ত হয়ে পড়েন নাটকে। বিরতি কাটিয়ে চার বছর পর আবার বড় পর্দায় ফিরছেন সৌমি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও