কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


পঙ্কজ-শাম্মী দ্বন্দ্ব কতদূর গড়াবে

জাতীয় সংসদ নির্বাচনের মুখে আওয়ামী লীগের সব পদ থেকে অব্যাহতি পাওয়া বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথের অনুসারী ও তার বিরোধীদের মধ্যে আবার উত্তেজনা তৈরি হয়েছে। সম্প্রতি দুটি অনুষ্ঠানে দুই পক্ষের বক্তব্যকে কেন্দ্র করে এই উত্তেজনা ছড়িয়েছে।     

দীর্ঘদিন ধরেই দলীয় রাজনীতিতে কোণঠাসা অবস্থায় আছেন মেহেন্দিগঞ্জ-হিজলার দুইবারের সংসদ সদস্য পঙ্কজ। এর মধ্যে সোমবার হিজলায় এক অনুষ্ঠানে প্রতিপক্ষের নেতারা পঙ্কজের বিরুদ্ধে ‘দলীয় বিভক্তি ও নেতাকর্মীদের নির্যাতনের’ অভিযোগ এনে, এই আসনে আওয়ামী লীগের আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক শাম্মী আহম্মেদকে মনোনয়নের দাবি জানান।

এর দুদিন বাদেই বুধবার পঙ্কজ দেবনাথ মেহেন্দিগঞ্জে এক অনুষ্ঠানে শাম্মী আহম্মেদের বাবা সাবেক সংসদ সদস্য ও বরিশাল জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মহিউদ্দিন আহম্মেদকে নিয়ে নানা মন্তব্য করেন; যার ভিডিও এখন সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ ছড়িয়েছে।

আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীদের সঙ্গে কথা হলে তারা জানান, পঙ্কজ ও তার বিরোধীদের দ্বন্দ্ব বিগত জাতীয় সংসদ নির্বাচনের পর থেকেই সৃষ্টি হয়েছে। তবে তা আরো বেড়েছে ২০২১ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন