কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শ্রীলঙ্কার বিশ্বকাপ দলে ম্যাথিউস-চামিরা

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২৩, ২০:১৭

চলমান বিশ্বকাপে এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে ফেললেও জয়ের দেখা পায়নি শ্রীলঙ্কা। এর মধ্যে দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তানের বিপক্ষে দারুণ ব্যাটিং নৈপুণ্য দেখিয়েও তাদের হারতে হয়েছে। টুর্নামেন্ট শুরুর আগে থেকে ইনজুরিতে জর্জরিত দলটি নতুন করে হারিয়েছে অধিনায়ক দাসুন শানাকাকেও। এবার লঙ্কানদের বিশ্বকাপ দলে যুক্ত হচ্ছেন অভিজ্ঞ অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথিউস ও পেসার দুষ্মন্ত চামিরা। তবে তারা ভারতে যাচ্ছেন ট্র্যাভেলিং রিজার্ভ হিসেবে।


শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) বোর্ড আজ (বৃহস্পতিবার) নিজেদের অফিশিয়াল ফেসবুক পেজে খবরটি নিশ্চিত করেছে। আগামীকাল (শুক্রবার) দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে দুই লঙ্কান ক্রিকেটারের। শনিবার নিজেদের প্রথম জয়ের খোঁজে নেদারল্যান্ডসের মুখোমুখি হবে শ্রীলঙ্কা। তার আগে ম্যাথিউস-চামিরা দলে যুক্ত হবেন বলে টিম কর্তৃপক্ষ জানিয়েছে। তবে তারা স্কোয়াডে যুক্ত হতে পারবেন নতুন করে কোনো ক্রিকেটার ইনজুরিতে পড়লে। কাঁধের চোটের কারণে আগের ম্যাচে খেলতে পারেননি তরুণ পেসার মাথিশা পাথিরানা।


বিশ্বকাপের তৃতীয় রাউন্ড শেষে এখনও পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান লঙ্কানদের। শানাকা ইনজুরিতে ছিটকে যাওয়া তাদের নেতৃত্বভার উঠেছে কুশল মেন্ডিসের হাতে। অস্ট্রেলিয়ার বিপক্ষে সর্বশেষ ম্যাচেও তিনি দলকে নেতৃত্ব দিয়েছিলেন। এর আগে শানাকার পরিবর্তে দলে নেওয়া হয় অলরাউন্ডার চামিকা করুণারত্নকে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও