কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


আমিনবাজারে চেকপোস্ট বসিয়ে বিএনপি নেতাসহ ১০ জনকে আটকের অভিযোগ

ঢাকায় আওয়ামী লীগ ও বিএনপির সমাবেশ ঘিরে রাজধানীর প্রবেশদ্বার আমিনবাজারে চেকপোস্ট বসিয়ে তল্লাশির সময় এক বিএনপি নেতাসহ ১০ জনকে আটকের অভিযোগ উঠেছে। বুধবার (১৮ অক্টোবর) সকাল থেকে ঢাকা-আরিচা মহাসড়কের ঢাকামুখী লেনে আমিনবাজারের সরকারি ২০ শয্যাবিশিষ্ট হাসপাতালের সামনে এই চেকপোস্ট বসায় পুলিশ। তবে বিএনপি নেতাসহ অন্তত ১০ জনকে আটকের ব্যাপারে কথা বলতে রাজি হয়নি পুলিশের কোনো কর্মকর্তা।

খোঁজ নিয়ে জানা যায়, সকাল থেকে দুপুর পর্যন্ত চেকপোস্ট থেকে দুই হাইয়েস মাইক্রোবাসসহ কয়েকজন সন্দেহভাজন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। তবে আটকের প্রকৃত সংখ্যা এখনো নিশ্চিত হওয়া যায়নি।সকাল ১১ টার দিকে আমিনবাজারে গিয়ে দেখা যায়, ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজারের ঢাকামুখী লেনে তল্লাশি চৌকি বসিয়ে বিভিন্ন যানবাহন তল্লাশি করছে পুলিশ। যেখান দূরপাল্লার যাত্রীবাহী বাস থামিয়ে সন্দেহভাজন যাত্রীদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এছাড়া প্রাইভেটকার ও মাইক্রোবাস থামিয়েও তল্লাশি করা হয়। এ সময় কাউকে আটক করতে দেখা যায়নি। তবে এর আগে বেশ কয়েকজনকে আটকের অভিযোগ পাওয়া গেছে।

আটক বিএনপির নেতা মানিকগঞ্জ জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আতাউর রহমান আতা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন