কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নীলফামারীতে পিকআপ ভ্যানের ধাক্কায় নির্মাণ শ্রমিক নেতা নিহত

www.ajkerpatrika.com প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২৩, ১৮:২১

নীলফামারীতে পিকআপ ভ্যানের ধাক্কায় আইয়ুব আলী নামের এক নির্মাণ শ্রমিক নেতা নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন এক রিকশাচালক। গতকাল শনিবার রাতে নীলফামারী জেনারেল হাসপাতালের গেটের সামনে এই দুর্ঘটনা ঘটে। 


আইয়ুব আলী নীলফামারী পৌর শহরের উকিলের মোড় কুখা পাড়া এলাকার মৃত বছদ্দি মাহমুদের ছেলে। তিনি নীলফামারী জেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি ছিলেন। আর আহত রিকশা চালক হলেন পৌর শহরের শান্তিনগর এলাকার বাসিন্দা নুর ইসলাম। তিনি নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। 


দুর্ঘটনার বিষয়টি আজকের পত্রিকাকে নিশ্চিত করেন নীলফামারী সদর থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম। তিনি বলেন, ‘পিকআপের ধাক্কায় একজন রিকশা আরোহী মারা গেছেন। পিকআপসহ চালক পলাতক রয়েছেন। আমরা তাঁকে আটকের চেষ্টা চালাচ্ছি।’ 


প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, গতকাল রাত ৯টার দিকে অফিসের কাজ শেষে চৌরঙ্গী মোড় থেকে রিকশায় করে বাড়ি ফিরছিলেন আইয়ুব আলী। নীলফামারী জেনারেল হাসপাতাল এলাকায় পৌঁছানো পর পেছন থেকে দ্রুতগতির একটি পিকআপভ্যান রিকশাটিকে ধাক্কা দেয়। ধাক্কায় রিকশা উল্টে যায়। এতে রিকশাচালকসহ আইয়ুব আলী আহত হন। পরে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও