কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মডেলের পোশাকের মধ্যে জ্যান্ত মাছ

প্রথম আলো ফ্রান্স প্রকাশিত: ১০ অক্টোবর ২০২৩, ১৮:২২

বিশ্বজুড়ে ফ্যাশন শো এখন নিয়মিত একটা বিষয়। সেখানে থাকে পোশাকে নানা চমক। ফ্যাশন ডিজাইনারদের মূল লক্ষ্যই থাকে এমন কিছু করা, যাতে সবাইকে তাক লাগিয়ে দেওয়া যায়। ফ্রান্স ব্র্যান্ড কোপেরনি গত বছর এমন এক চমক দিয়েছিল। তারা ভোগ সাময়িকীর ২৯ বারের প্রচ্ছদ মডেল হওয়া যুক্তরাষ্ট্রের বেলা হাদিদকে বেছে নিয়েছিল। সেই র‍্যাম্পে বেলা হেঁটেছিলেন স্প্রে দিয়ে তাঁর শরীরের ওপর তৈরি করা পোশাক পরে।


এবার সে রকমই আলোচিত এক পোশাক পরে চেন্নাইয়ে ফ্যাশন শোতে র‍্যাম্পে হেঁটেছেন এক মডেল। মডেলের পোশাকে ছিল জীবন্ত মাছ।


এই ভিডিও মেকওভারের ইনস্টাগ্রাম পেজে পোস্ট করেছেন পৃথী। ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, এক মডেল মৎস্যকন্যার বেশে সেজেছেন। সেই পোশাকে পেটের অংশে অনেকটা ছোট্ট গোলাকার অ্যাকুয়ারিয়ামের মতো দেখতে একটি প্লাস্টিকের পাত্র জুড়ে দেওয়া ছিল। দেখা যায়, এক ব্যক্তি সেখানে পানি ও ছোট ছোট মাছ ঢেলে দিচ্ছেন।


অন্য আরেকটি ভিডিওতে দেখা যায়, মডেল ওই জীবন্ত মাছসহ র‌্যাম্পে হাঁটছেন আর পোশাকের সেই প্লাস্টিকের অংশটিকে হাত দিয়ে ধরে রেখেছেন।


এরই মধ্যে ভিডিওটি ৮০ লাখের বেশিবার দেখা হয়েছে। এর মধ্যে চার লাখ ইন্টারনেট ব্যবহারকারী এটি পছন্দ করে ‘লাইক’ দিয়েছেন। তবে এ নিয়ে বেশ সমালোচনা তৈরি হয়েছে। এক ব্যবহারকারী লিখেছেন, ‘সবকিছুতে পশুপ্রাণীর ব্যবহার বন্ধ করা উচিত।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও