কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ওবায়দুল কাদেরের বিরুদ্ধে হত্যার হুমকির অভিযোগ মির্জা আব্বাসের

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১০ অক্টোবর ২০২৩, ১৫:৫৭

‘বেশি লাফালাফি করলে ফখরুল, মঈন খান, আব্বাস ও রিজভীর মাথায় ইউরেনিয়াম ঢেলে দেব। এখন ডান্ডা মেরে নয়, ইউরেনিয়াম ঢেলে ঠান্ডা করে দেব।’— আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এ বক্তব্যকে হত্যার হুমকি হিসেবে দেখছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। 


মঙ্গলবার (১০ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের অডিটোরিয়ামে ৯০ এর স্বৈরাচারবিরোধী ছাত্র গণঅভ্যুত্থানের বীর শহীদ নাজির উদ্দিন জেহাদের ৩৩তম শাহাদাতবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত এক স্মরণ সভায় তিনি এ কথা বলেন। স্মরণ সভাটির আয়োজন করে শহীদ জেহাদ স্মৃতি পরিষদ।


এসময় ওবায়দুল কাদেরের উদ্দেশে মির্জা আব্বাস বলেন, ‘ইউরেনিয়াম কত প্রকার ও কী কী সেটি কি আপনি জানেন? এই সম্বন্ধে আপনার কি কোনো জ্ঞান আছে? অজ্ঞান ব্যক্তির অজ্ঞান কথা! একজন উন্মাদ ব্যক্তির পাগলের প্রলাপ! ইউরেনিয়াম যদি কারো মাথায় দিয়ে দেওয়া হয়, তাহলে এর যে তেজস্ক্রিয়তা তাতে মানুষ মারা যেতে পারে। তাহলে কি আপনি হুমকির আসামি হলেন না? আপনি মির্জা ফখরুল এবং মির্জা আব্বাসকে হত্যার হুমকি দিয়েছেন। আর এটাই পরিষ্কার ভাষায় জাতির সামনে বলে দিতে চাই, বিএনপির স্থায়ী কমিটির সদস্যদের আপনি হত্যার হুমকি দিয়েছেন।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও