কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রাউজানে শ্বাসরোধে স্ত্রী হত্যা, স্বামী গ্রেফতার

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১০ অক্টোবর ২০২৩, ১৪:৫৩

চট্টগ্রামের রাউজানে নূর জাহান মনি (২১) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার ঘটনায় স্বামী মো. এনামকে (৩০) গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (৯ অক্টোবর) কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।


এনাম রাউজান থানার পূর্বটিলা জানিপাথর গ্রামের জাবেদ আলীর ছেলে। মঙ্গলবার (১০ অক্টোবর) সকালে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৭। পরকীয়ায় আসক্ত হয়ে স্বামী এনামই গৃহবধূ নূর জাহানকে খুন করে।


র‌্যাব-৭ জানায়, ৪ বছর আগে প্রেম করে নূর জাহান মনিকে বিয়ে করে মো. এনাম। বিয়ের কিছুদিন পর থেকে দ্বিতীয় বিয়ে করার জন্য স্ত্রীকে পাত্রী দেখার চাপ দেয়। এরপর থেকে নূর জাহানকে শারীরিকভাবে নির্যাতন শুরু করে এনাম। পরে পারিবারিকভাবে শালিস বৈঠকও হয়। দুই বছর আগে ওমানে চলে যায় এনাম। এরপর ভরণপোষণ না দেওয়ায় বাপের বাড়িতে চলে যায়।


গত ১৭ সেপ্টেম্বর এনাম ওমান থেকে দেশে আসলে নূর জাহান তার কন্যা সন্তানকে নিয়ে শ্বশুর বাড়ি যায়। এরপর থেকে কয়েকদফা নির্যাতনের পর গত ১ অক্টোবর দুইজনের মধ্যে ঝগড়ার একপর্যায়ে নূর জাহানকে শ্বাসরোধ করে হত্যা করে এনাম ঘর থেকে পালিয়ে যায়। এ ঘটনায় গৃহবধূর বাবা রাউজান থানায় স্বামী এনামকে একমাত্র আসামি করে মামলা করেন।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও