কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


বাংলাদেশের বিপক্ষে স্টোকস ‘সম্ভবত খেলবেন না’

‘সম্ভবত না!’

বেন স্টোকসকে নিয়ে কথাটা ইংল্যান্ড অধিনায়ক জস বাটলারের। বলেছেন আজ সংবাদ সম্মেলনে। বিশ্বকাপে আহমেদাবাদে নিউজিল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ডের প্রথম ম্যাচে খেলেননি স্টোকস। ধর্মশালায় সংবাদ সম্মেলনে ইংল্যান্ডের এ অলরাউন্ডারকে নিয়ে প্রশ্নটা তাই অবধারিত ছিল—বাংলাদেশের বিপক্ষে আগামীকাল তিনি খেলবেন তো? উত্তরে বাটলার ওই কথাটা বলার পর বাংলাদেশের সমর্থকেরা নিশ্চয়ই একটু হলেও স্বস্তির নিশ্বাস ফেলবেন!
ধর্মশালায় আগামীকাল বেলা ১১টায় বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে ইংল্যান্ড। নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে হেরে যাওয়ায় খুব স্বাভাবিকভাবেই বাংলাদেশের বিপক্ষে জয়ের পথে ফিরতে চাইবে বাটলারের দল।

কিন্তু কোমরের ব্যথা পুরোপুরি না সারায় ও ম্যাচ ফিটনেস ফিরে না পাওয়ায় সম্ভবত বাংলাদেশের বিপক্ষেও স্টোকসকে পাবে না ইংল্যান্ড। বাটলারের কথায় তেমন ইঙ্গিতই ফুটে উঠল। সংবাদ সম্মেলনে তাঁর কাছে জানতে চাওয়া হয়েছিল, স্টোকস ম্যাচ ফিটনেস ফিরে পেয়েছেন কি না? বাটলারের উত্তর, ‘সম্ভবত না, সেটা মনে হচ্ছে না। ভালো লাগছে যে সে নেটে ফিরে এসেছে এবং ফিটনেস পুনরুদ্ধারের চেষ্টা করছে। কিন্তু আগামীকাল সম্ভবত খেলবে না।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন