কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিশ্বকাপের মাঠেও ঢুকে পড়লেন জারভো ৬৯

ঢাকা পোষ্ট প্রকাশিত: ০৮ অক্টোবর ২০২৩, ১৬:৫৪

আরও একবার ভারতের জার্সিতে দেখা গেলো জারভো ৬৯ কে। ভারতীয় ক্রিকেটের এই ভক্ত এর আগেও খেলা চলাকালীন সময়ে মাঠে ঢুকে দর্শকদের বিরক্তির কারণ হয়েছিলেন। তবে সেটা ছিল টেস্ট ম্যাচে। এই জন্য অবশ্য গ্রেফতারও হয়েছিলেন তিনি। অবশ্য এসবে শোধরাননি জারভো। বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচেও মাঠে দেখা গেল তাকে। 


বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে রবিবার চেন্নাইয়ের এম চিদাম্বারাম স্টেডিয়ামে ঢুকে পড়েন ‘জারভো ৬৯’ নামে পরিচিত ড্যানিয়েল জার্ভিস। টুইটারে ছড়িয়ে পড়া ছবিতে দেখা যায় ভারতীয় ব্যাটার ভিরাট কোহলি তাকে বোঝানোর চেষ্টা করছেন। তবে জারভোর মাঠে প্রবেশ করার কোন ভিডিও এখন পর্যন্ত প্রকাশ পায়নি। 


ভারতের গণমাধ্যমগুলো এই ঘটনার পর বিশ্বকাপের আয়োজন নিয়ে আরও একবার প্রশ্ন উঠেছে। চিদাম্বারাম স্টেডিয়ামের বিশাল লোহার গ্রিল ঠিক কী কারণে স্থাপন করা হয়েছে, তা নিয়েও প্রশ্ন উঠেছে নেটিজেনদের মধ্যে। এর আগে, ফাঁকা মাঠ, ধর্মশালার আউটফিল্ড ইত্যাদি নিয়ে বিশ্বকাপের শুরু থেকে বিতর্ক তৈরি হয়েছে। রবিবারের ঘটনা তাতে নতুন মাত্রা যোগ করল। 


অবশ্য জারভো নামের এই ক্রিকেট ভক্তের মাঠে ঢুকে পড়ার ঘটনা এবারই প্রথম না। এর আগে ২০২১ সালে ভারতের ইংল্যান্ড সফর চলাকালে পরপর তিন টেস্টে মাঠে প্রবেশ করেছিলেন তিনি। জন্মসূত্রে ব্রিটিশ নাগরিক হলেও তিনি ভারতের ক্রিকেটের ভক্ত।  

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও