কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দুদকের ব্যক্তি পরিচয় দেখার সুযোগ নেই

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৫ অক্টোবর ২০২৩, ১৬:৪৯

নোবেলজয়ী ড. মুহাম্মদ ইউনূসের বিরুদ্ধে করা মামলা প্রসঙ্গে দুর্নীতি দমন কমিশনের সচিব মো. মাহবুব হোসেন বলেছেন, দুদক আইন এবং বিধি অনুসারে কাজ করে। এখানে ব্যক্তি পরিচয় দেখার সুযোগ নেই।


বৃহস্পতিবার (৫ অক্টোবর) সকালে দুদকের তলবে হাজির হন ড. মুহাম্মদ ইউনূস। দুই ঘণ্টাব্যাপী জিজ্ঞাসাবাদ শেষে ইউনূস বের হয়ে যাওয়ার পর গণমাধ্যমের সঙ্গে কথা বলেন দুদক সচিব।


তিনি আরও বলেন, বক্তব্য রেকর্ড করার বিষয়টি হলো, যখন কারও বিরুদ্ধে অভিযোগ থাকে, যার বিরুদ্ধে অভিযোগ থাকে তার অবস্থানটি তিনি যেন পরিষ্কার করতে পারেন। সেজন্যই তাকে বক্তব্য দিতে ডাকা হয়।


দুদকের আইনজীবী ইউনূসের বিরুদ্ধে করা মামলাটি ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত বলে মন্তব্য করেন। এমন অভিযোগ প্রসঙ্গে দুদক সচিব বলেন, মামলাটি দুদক দায়ের করেনি। অভিযোগটি দুদক করেনি। গ্রামীণ টেলিকম কর্মচারীদের পাওনার যে বিষয়টি ছিল, তারা সেটি পাননি মর্মে অভিযোগ করেছেন। কলকারখানা ও প্রতিষ্ঠান অধিদপ্তরের কাছে আপত্তি করে অভিযোগ করেন। কলকারখানা পরিদর্শন অধিদপ্তর সত্যতা পাওয়ার পর এটি দুদকে প্রেরণ করে। দুদকের তফসিলভুক্ত হওয়ায় তদন্ত চলছে। এখানে হয়রানির কোনো সুযোগ নেই। আইনগতভাবে এখানে হয়রানির সুযোগ নেই।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও