কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জাংকুকের অ্যালবাম আসছে নভেম্বরে

প্রথম আলো প্রকাশিত: ০৫ অক্টোবর ২০২৩, ১০:৪০

নিজের প্রথম একক অ্যালবাম ‘গোল্ডেন’–এর ঘোষণা দিলেন বিটিএস তারকা জাংকুক। আজ বুধবার এক বিবৃতিতে বিগ হিট মিউজিক জানিয়েছে, আগামী ৩ নভেম্বর অ্যালবামটি প্রকাশ করা হবে। এতে ১১টি গান থাকবে। খবর বার্তা সংস্থা ইয়োনহ্যাপের

বিটিএসের সবচেয়ে কম বয়সী সদস্য জাংকুক ‘গোল্ডেন মাকনে’ বলে পরিচিতি পেয়েছেন। মূলত সেখান থেকেই অ্যালবামের নাম নেওয়া হয়েছে।
গত বছরের জুনে বিটিএস থেকে বিরতি নিয়ে একক ক্যারিয়ার গড়ার কাজে মন দিয়েছেন জাংকুক, জিমিনরা। গত ১৪ জুলাই ক্যারিয়ারের প্রথম একক গান ‘সেভেন’ প্রকাশ করেন জাংকুক। গানটি বিলবোর্ড ও স্পটিফাইয়ের তালিকার শীর্ষে উঠেছিল।


বিরতির মাঝখানে গত বছর কাতারে আয়োজিত ফিফা বিশ্বকাপের উদ্বোধনী আয়োজনে বিশ্বকাপের অফিশিয়াল গান ‘ড্রিমারস’ পরিবেশন করে প্রশংসা কুড়িয়েছেন জাংকুক। গত বছরের জুনে যুক্তরাষ্ট্রের গায়ক চার্লি পুথের সঙ্গে ‘লেফট অ্যান্ড রাইট’ শিরোনামের একটি গান প্রকাশ করেছেন জাংকুক।
১২ বছর বয়সে বিটিএসে যোগ দেন জাংকুক। ২৫ পেরোনোর আগেই নিজেকে খ্যাতির চূড়ায় নিয়ে যান এই বিটিএস তারকা। বিটিএসের সঙ্গে ‘বিগিন’, ‘ইউফোরিয়া’ থেকে ‘ড্রিমারস’—এক দশকের ক্যারিয়ারে একের পর হিট গানে নিজেকে ছাড়িয়ে গেছেন তিনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও