কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মা বলিউডের বিখ্যাত নায়িকা, মেয়ের শুরু হচ্ছে দক্ষিণী সিনেমা দিয়ে

সমকাল প্রকাশিত: ০৪ অক্টোবর ২০২৩, ১০:১৯

সুহানা, খুশি বা আলিজেহর মতো তারকাসন্তানদের পথে হাঁটছেন না রাবিনা ট্যান্ডন-কন্যা রাশা থাডানি। বলিউড নয়, ডেবিউ ছবির জন্য দক্ষিণী ইন্ডাস্ট্রিকেই বাছলেন রাবিনার মেয়ে! রাশার অভিনয় শুরুর জল্পনাকয়েক বছর ধরেই আলোচনায় ছিল। চলতি বছরের শুরুর দিকে শোনা গিয়েছিল অভিষেক কাপুরের ছবিতে দেখা যাবে রাশাকে।


কিন্তু এ এক নতুন জল্পনা। দক্ষিণী সুপারস্টার রামচরণের নায়িকা হিসেবে অভিনয়ে হাতেখড়ি হবে রাশার। সবে ১৮-তে পা দিয়েছেন তিনি। হাইস্কুলের গণ্ডি পেরিয়েই অভিনয় ক্যারিয়ার শুরুর ইঙ্গিত দিয়েছিলেন এই স্টারকিড।মায়ের মতো অল্প বয়সেই ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকা করতে চান রাশা।


সম্প্রতি রুচি বাবু সানার সঙ্গেএকটি সিনেমায় কাজ শুরু করবেন রামচরণ। সেই ছবির জন্যই অডিশন দিয়েছেন রাশা। ৩০০ কোটির বাজেটে তৈরি হতে চলা এই ছবির নায়িকা হিসেবে নির্মাতাদের মনে ধরেছে তাঁকে।


সব ঠিক থাকলে ৩৮ বছর বয়সী রামচরণের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে অষ্টাদশী রাশাকে। ভারতীয় একাধিক গণমাধ্যম সূত্রে জানা গেছে, নির্মাতাদের সঙ্গে এরইমধ্যে প্রাথমিক কথাবার্তা সেরেছেন রাশা। সব ঠিক থাকলে শিগগিরই চুক্তি স্বাক্ষর করবেন রাবিনা-কন্যা।


এর আগে মেয়ের অভিনয় প্রসঙ্গে রাবিনা এক সাক্ষাৎকারে বলেছেন, ‘রাশা পড়াশোনা করছে। অভিনয় ওর প্যাশন, ভালোবাসা আর সমর্পণের জায়গা। আমি জানি না ও অভিনয়ে সফল হবে কিনা।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও