কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিবেকের করা প্রতারণা মামলায় প্রযোজক গ্রেপ্তার

সমকাল প্রকাশিত: ০৩ অক্টোবর ২০২৩, ১৯:৩২

১ কোটি ৫৫ লাখ রুপি প্রতারণার অভিযোগে বলিউড অভিনেতা বিবেক ওবেরয়ের দায়েরকৃত মামলায় প্রযোজক সঞ্জয় সাহাকে গ্রেপ্তার করা হয়েছে। গত ১৯ জুলাই এমআইডিসি থানায় চলচ্চিত্র প্রযোজক সঞ্জয় সাহা, তার মা নন্দিতা সাহা এবং রাধিকা নন্দার নামে মামলা দায়ের করা হয়। এ মামলায় সঞ্জয়কে গ্রেপ্তার করেছে পুলিশ।


মুম্বাই পুলিশের ডিসিপি দত্ত নালাওয়াদে বলেন, ‘গত জুলাই মাসে এমআইডিসি থানায় একটি প্রতারণা মামলা দায়ের হয়। আনন্দিতা এন্টারটেইনমেন্ট এলএলপির তিনজন পরিচালকের মধ্যে রোববার সঞ্জয়কে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতর নামে বিভিন্ন থানায় প্রতারণার অভিযোগ রয়েছে। বিস্তারিত জানতে তাকে রিমান্ডে নেওয়া হয়েছে।’


মামলার এজাহারের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্থান টাইমস জানিয়েছে, ২০১৭ সালে ওবেরয় অর্গানিক নামে একটি কোম্পানি চালু করেন বিবেক ওবেরয়। প্রতিষ্ঠানটি খুব ভালো না চলায়, এর অংশীদার করেন ৩ অভিযুক্তকে। তারপর পুরোনো ব্যবসা বাদ দিয়ে আনন্দিতা এন্টারটেইনমেন্ট নামে ইভেন্ট ব্যবসা শুরু করেন।


২০২০ সালের জুলাইয়ে এ বিষয়ে তাদের চুক্তি হয়। চুক্তি অনুযায়ী বিবেক তার সমস্ত শেয়ার নতুন কোম্পানির নামে হস্তান্তর করে দেন। দুই বছর পার হওয়ার পর এ অভিনেতা বুঝতে পারেন, নতুন প্রতিষ্ঠানের নাম করে যে অর্থ নেওয়া হয়েছে, তা অভিযুক্তরা ব্যক্তিগত কাজে ব্যবহার করেছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও