কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিএনপির কর্মসূচিতে ভাড়া দেওয়ায় মানিকগঞ্জের বাসের চাবি ‘জব্দ’

প্রথম আলো মানিকগঞ্জ প্রকাশিত: ০৩ অক্টোবর ২০২৩, ১৮:১৯

ঢাকায় গতকাল সোমবার বিএনপির সমাবেশে অংশ নিতে নেতা-কর্মীদের যাতায়াতের জন্য ভাড়া দেওয়ায় মানিকগঞ্জের প্রায় ১৫টি বাসের কাগজপত্র ও চাবি জব্দ করার অভিযোগ পাওয়া গেছে। আওয়ামী লীগ-সমর্থিত জেলা পরিবহন মালিক সমিতির নেতাদের নির্দেশে এসব বাসের চাবি জব্দ করা হয় বলে অভিযোগ।


গতকাল রাতে এবং আজ মঙ্গলবার সকালে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় শুভযাত্রা পরিবহনের এসব বাসের কাগজ ও চাবি জব্দ করা হয়। আজ দুপুরে ওই পরিবহনের বাসের বেশ কয়েকজন চালক, শ্রমিক ও মালিকপক্ষের সঙ্গে কথা বলে বিষয়টি জানা গেছে। তাঁরা বলছেন, কারা কোন দল করেন, তা তাঁদের দেখার বিষয় নয়। গাড়ির চাকা না চললে তাঁদের সংসার চলে না।


শুভযাত্রা পরিবহনের বাসগুলো মানিকগঞ্জ থেকে ঢাকার গুলিস্তানে যাত্রী পরিবহন করে থাকে।


জেলা বিএনপি সূত্রে জানা গেছে, সরকারের পদত্যাগের এক দফা ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে সমাবেশ কর্মসূচি পালন করা হয়। রাজধানীর নয়াপল্টনে গতকাল এ সমাবেশের আয়োজন করে বিএনপির অঙ্গসংগঠন জাতীয়তাবাদী কৃষক দল। ওই সমাবেশে মানিকগঞ্জ বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের যাতায়াতের জন্য বিভিন্ন পরিবহনের ৩০ থেকে ৩৫টি বাস ভাড়া করে জেলা বিএনপি। এর মধ্যে শুভযাত্রা পরিবহনের প্রায় ১৫টি বাস ভাড়া করা হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও