কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

থানায় নিখোঁজের জিডি করা চাচাই ভাতিজাকে হত্যা করেন: পুলিশ

প্রথম আলো শ্রীপুর (গাজীপুর) প্রকাশিত: ০২ অক্টোবর ২০২৩, ২০:৩৬

গাজীপুরের শ্রীপুরে অপহরণের পর কিশোর রামিমুল ইসলাম ওরফে বিজয় (১৪) হত্যারহস্য উন্মোচনের দাবি করেছে পুলিশ। আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদের বরাতে জানা গেছে, ভাইয়ের হিসাব থেকে ১০ লাখ টাকা হাতিয়ে নিতে ভাতিজা রামিমুলকে অপহরণ করে হত্যা করেন চাচা। ঘটনা ধামাচাপা দিতে অতি উৎসাহী হয়ে তিনি নিজেই থানায় গিয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেন।


রামিমুলকে অপহরণের পাঁচ দিন পর গত রোববার বনের ভেতর পাওয়া যায় তার মস্তকবিচ্ছিন্ন লাশ। সে শ্রীপুরের চন্নাপাড়া গ্রামের নূর হোসেনের ছেলে। শ্রীপুরের বেড়াইদেরচালা গ্রামের একটি প্রি-ক্যাডেট স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী রামিমুল। লাশ উদ্ধারের পর রামিমুলের চাচা জুয়েল ব্যাপারী (৩৫) ও তাঁর দুই সহযোগীকে আটক করে পুলিশ।


জিজ্ঞাসাবাদে তাঁদের স্বীকারোক্তির বরাত দিয়ে আজ সোমবার বিকেলে এই তথ্য সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে জানিয়েছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম। তিনি বলেন, টাকার জন্য কিশোর রামিমুলকে অপহরণ করে হত্যা করেন তার চাচা জুয়েল ব্যাপারী। এ ঘটনায় রামিমুলের মা হাসনারা বেগম শ্রীপুর থানায় তিনজনের নামে হত্যা মামলা করেছেন। এই মামলায় রামিমুলের চাচা জুয়েল ব্যাপারী, একই গ্রামের জোবায়েদ ইসলাম (২০) ও ময়মনসিংহে জেলার নান্দাইল উপজেলার পূর্ব দড়িল্লা গ্রামের উজ্জ্বল মিয়া ওরফে শামীমকে (২৫) গ্রেপ্তার করা হয়। তাঁদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও