কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শুরু হলো গ্রামীণফোনের ‘চলো বাংলাদেশ একসাথে’

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০২ অক্টোবর ২০২৩, ১৭:৫৮

মঙ্গলে যাবে বাংলাদেশ! টিম এন্টারপ্রেনিউরের এ কথা শুনে থমকে দাঁড়াবে যে কেউ। কিন্তু থেমে নেই তরুণরা। রোবট, রকেট, রোভার বানানোর প্রচেষ্টায় যেন তাদের ফুঁসরত নেই। স্বপ্নবাজ এ তরুণরা মঙ্গলজয় করে সেখানে একটি স্থানে ‘বাংলাদেশ’ নামে দিতে চান। সেই স্বপ্ন নিয়ে শুরু হলো- ‘চলো বাংলাদেশ একসাথে’।


সোমবার (২ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর হোটেল দ্য ওয়েস্টিনের বলরুমে আয়োজিত অনুষ্ঠানে এ ক্যাম্পেইন শুরু করে গ্রামীণফোন। অনুষ্ঠানে চলো বাংলাদেশের নতুন থিম সং প্রকাশ করা হয়।


ভিডিও বার্তায় এ যাত্রায় বাংলাদেশের তারুণ্যের সম্ভাবনার জয় হবে বলে প্রত্যাশার কথা জানান গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইয়াসির আজমান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার ড. আসিফ নাইমুর রশিদ, হেড অব মার্কেটিং ফারহা নাজ জামান প্রমুখ।


ক্যাম্পেইনে আয়োজকরা জানান, তরুণদের অদম্য চেতনায় এগিয়ে যাওয়ার অনন্য যাত্রার উদযাপনে চলো বাংলাদেশ একসঙ্গে ক্যাম্পেইন নিয়ে এসেছে গ্রামীণফোন। একটি শব্দের চেয়েও বেশি ‘চলো বাংলাদেশ’। দীর্ঘকাল ধরে লাখ লাখ বাংলাদেশির জন্য আশার আলো এবং প্রকৃত অনুপ্রেরণার উৎস। অর্থবহ আইকনিক এ গানটি যেন আমাদের জাতীয় চেতনাকেই তুলে ধরে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও