কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দুমকিতে ডিবি পরিচয়ে ডাকাতি, আটক ৩

www.ajkerpatrika.com প্রকাশিত: ০২ অক্টোবর ২০২৩, ১৪:১২

পটুয়াখালীর দুমকিতে ডিবি পুলিশের পোশাকসহ তিনজনকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার রাতে উপজেলার লেবুখালী পায়রা সেতু টোল প্লাজা থেকে তাঁদের আটক করা হয়।



আটক ব্যক্তিরা হলেন দশমিনা উপজেলার রামবল্লভ গ্রামের খলিলুর রহমান (৪৫), পটুয়াখালী সদরের কালিকাপুর এলাকার রিপন হাওলাদার (৩৩) ও মির্জাগঞ্জ উপজেলার ঘটকের আন্দুয়া গ্রামের রুবেল বিশ্বাস (৩০)।



পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল রোববার রাত পৌনে ১২টার দিকে দুমকি পুলিশের তিন সদস্যের একটি টহল দল চেকপোস্টে একটি সাদা মাইক্রোবাসের (ঢাকা মেট্রো চ-১৩-৯০৬৬) গতিরোধ করে। এ সময় মাইক্রোবাসের লোকজন নিজেদের ডিবি পুলিশ বলে পরিচয় দেন। তাতে সন্দেহ হলে টহল পুলিশের সদস্যরা তাঁদের গাড়ি থেকে নামতে বলেন। এরপর তল্লাশি চালিয়ে একটি ব্যাগে বিপুল পরিমাণ টাকা পাওয়া যায়।


একপর্যায়ে ডাকাত দলের সদস্যরা দৌড় দিলে পুলিশ ধাওয়া দিয়ে তিনজনকে ধরে ফেলে। তবে অন্য তিনজন পালিয়ে যায়। এ সময় আলমগীর নামের পুলিশের এক কনস্টেবল আহত হয়েছেন। ডাকাতদের কাছ থেকে ৪ লাখ ৬১ হাজার টাকা, ডিবি পুলিশের দুটি পোশাক, একটি ওয়াকিটকি ও ঢাকা মেট্রো চ-১৩-৯০৬৬ নম্বরের মাইক্রোবাসটি জব্দ করা হয়।


এ বিষয়ে জানতে চাইলে দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান আজকের পত্রিকাকে বলেন, আটক তিনজন একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য এবং একাধিক মামলার আসামি। তাঁদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও