কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নাচ-গান-হুঙ্কারে সাকিব-মিরাজদের আমুদে দিন

ঢাকা পোষ্ট প্রকাশিত: ০১ অক্টোবর ২০২৩, ১৩:২৯

বিশ্বকাপের আগে মাঠের বাইরের বিষয় নিয়ে বেশ সরগরম দেশের ক্রিকেটাঙ্গন। তবে প্রস্তুতি ম্যাচ দিয়ে পুরো মনোযোগ মাঠেই রাখতে চায় বাংলাদেশ। এছাড়া শ্রীলঙ্কাকে ৭ উইকেটে হারানোর পর সাকিব আল হাসানের দল সাম্প্রতিক সময়ের নাজুক পরিস্থিতিও বদলাতে চায়। আইসিসির মূল আয়োজন শুরু হবে ৫ অক্টোবর। তার আগে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটি টাইগারদের জন্য গতকাল ‘মিডিয়া ডে’র আয়োজন করেছিল। যেখানে সাকিব-মিরাজ ও তাসকিনদের সম্পূর্ণ ভিন্ন মেজাজে দেখা গেছে।


আগামীকাল (২ অক্টোবর) ইংল্যান্ডের সঙ্গে গুয়াহাটিতে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। চোটের কারণে প্রথম ম্যাচের পর ইংলিশদের বিপক্ষেও খেলবেন না টাইগারদের নিয়মিত অধিনায়ক সাকিব। সে কারণে কালও মেহেদী হাসান মিরাজের নেতৃত্বে নামবেন লিটন-মুশফিকরা। তার আগে এসব ক্রিকেটার আইসিসির মিডিয়া ডে-তে হাজির হয়েছিলেন।


বাংলাদেশের অফিসিয়াল ফটো-শ্যুটের কিছু মুহূর্তের সংক্ষিপ্ত একটি ভিডিও (রিল) অফিসিয়াল ফেসবুক পেইজে পোস্ট করেছে আইসিসি। যেখানে দেখা যায়, শুরুতে বাঁ-হাতি পেসার মুস্তাফিজুর রহমান একটি বল ক্যামেরার সামনে ধরে আছেন। এরপরই মিরাজ তার চিরচেনা নাচে দুই হাত দুই পায়ে দিয়ে কোমর দোলানোর প্রদর্শনী নিয়ে হাজির হন। তার নাচ শেষ হওয়ার পরক্ষণেই রাইফেল দিয়ে গুলি ছোড়ার ভঙ্গি করেন শরীফুল ইসলাম। বাংলাদেশি পেসারের গুলি প্রতিহত করতে বক্সিংয়ের ভঙ্গিতে ঘুষি ছোড়েন শরীফুলের মতোই প্রথমবারের মতো বিশ্বকাপ খেলতে যাওয়া হাসান মাহমুদ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও