কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

তোমার সঙ্গ পাওয়াটা জীবনের সম্পদ, প্রসেনজিতকে ঋতুপর্ণা

সমকাল প্রকাশিত: ০১ অক্টোবর ২০২৩, ১০:৫০

টালিউডে প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি মানেই বক্স অফিসে সুপারহিট। দুই দশক জুটি হিসেবে চুটিয়ে কাজ করেছে। গুঞ্জনে শোনা যেত প্রসেনজিৎ-ঋতুর গভীর প্রেমের কথাও। মাঝে দীর্ঘদিন বিরতিতে ছিলেন তারা। তাদের মধ্যে ঠাণ্ডা লড়াইয়ের কারণেই নাকি ১৪ বছর একসঙ্গে কাজ হয়নি। যদিও বুম্বা কিংবা ঋতুপর্ণার কেউই এ প্রসঙ্গে মুখ খোলেননি।


৩০ সেপ্টেম্বর ৬১ বছরে পা দিলেন প্রসেনজিৎ।  জন্মদিনে প্রিয় মানুষটিকে শুভেচ্ছা জানাতে ভুললেন না ঋতুপর্ণা। সাদা-কালো ধুতি পঞ্জাবীতে বার্থডে বয়, পাশে লাল পাড় সাদা শাড়িতে নিজের একটি পুরোনো ছবি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে শুভেচ্ছা জানিয়েছেন নায়ককে।


ক্যাপশনে ঋতুপর্ণা লেখেন, ‘অসাধারণ মানুষটিকে জন্মদিনে শুভেচ্ছা জানাই। যে কাজটাকেও আমাদের কাছে খোলা হাওয়ার মতো করে তোলে। আর আমাদের এই বন্ডিংটা আমার কাছে খুব মূল্যবান। আরও সাফল্য ভাগ করে নেব আমরা। শুভ জন্মদিন। তোমার জীবনের এই বিশেষ দিনটি অনেক ভালোবাসা আর খুশিতে ভরে উঠুক, এই কামনাই করি।


প্রসেনজিৎ-ঋতুপর্ণার প্রেম ছিল, এমন অভিযোগ প্রকাশ্যে করেছেন শ্রীলেখা মিত্র। এই ব্যাপারে ঋতুপর্ণা একবার জানিয়েছিলেন, ‘২৪ ঘণ্টা একটা মানুষের সঙ্গে থাকলে, কাজ করলে, একটা ভালবাসা, নির্ভরতা তো তৈরি হয়। তবে কি এই ভালবাসা প্রেম নয়? এই উত্তর আমি দেব না, এই প্রশ্নের উত্তর রহস্যই থাক।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও