কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


শেখ হাসিনার স্বপ্ন প্রজন্মের ভবিষ্যৎ নির্মাণ করা: আরাফাত

ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ এ আরাফাত বলেছেন, এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন আপনাদের পরবর্তী প্রজন্মের ভবিষ্যৎ নির্মাণ করা। যেন আপনাদের ছেলে-মেয়েরা চতুর্থ শিল্প বিপ্লব ও প্রযুক্তি মোকাবিলা দক্ষতার সঙ্গে করতে পারে, সে লক্ষ্যে তিনি কাজ করে যাচ্ছেন। এ জন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে।

বুধবার (২৭ সেপ্টেম্বর) ভাষানটেক বাগানবাড়ি রাস্তা ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন ও সংস্কারকাজের উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মোহাম্মদ এ আরাফাত বলেন, শেখ হাসিনার চিন্তা এ দেশের মানুষের সেবা করার জন্য। কোনও উন্নত দেশেও এই ধরনের জনহিতৈষীমূলক কার্যকলাপ থাকে না। আমাদের শেখ হাসিনা দেশের সব নাগরিককে সম্পৃক্ত করেছেন।

তিনি বলেন, ঢাকা-১৭ আসনের আওতাধীন ভাষানটেক থানার জনগণ উন্নয়নের সুফল ভোগ করতে পারছে না। ধাপে ধাপে সব রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থা, পানির সমস্যাসহ ভাষানটেক এলাকায় বসবাসকারী সব জনগণের নাগরিক সুবিধাগুলো নিশ্চিত করা হবে। এলিভেটেড এক্সপ্রেসওয়ের উদ্বোধনের ফলে ফার্মগেট থেকে বিমানবন্দরে মাত্র ১০ মিনিটেই পৌঁছানো যাচ্ছে। মানুষ স্বাচ্ছন্দ্যে চলাফেরা করতে পারছে। সুতরাং মানুষের কর্ম যদি কথা বলে, তাহলে শেখ হাসিনাকে কেউ ঠেকাতে পারবে না। তিনি ঢাকা শহর থেকে শুরু করে সারা দেশে যে অভূতপূর্ণ উন্নয়ন সাধন করেছেন। তার ফল এ দেশের জনগণ দেবেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন