কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

হদিস মিলছে না দুই শীর্ষ সন্ত্রাসীর

দেশ রূপান্তর ঢাকা মেট্রোপলিটন প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২৩, ০৯:১০

রাজধানীর তেজগাঁওয়ে শীর্ষ সন্ত্রাসী তারিক সাঈদ মামুনকে লক্ষ্য করে হামলা চালায় একদল সন্ত্রাসী। ১৮ সেপ্টেম্বর এ ঘটনার পর সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসা নেন তিনি। এরপর থেকে অবস্থান পরিবর্তন করতে থাকেন শীর্ষ এই সন্ত্রাসী। সর্বশেষ কলাবাগান এলাকায় অবস্থান করছেন জানা গেলেও তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না।


অন্যদিকে এ ঘটনার দুদিন পর ২২ সেপ্টেম্বর কারাগার থেকে মুক্ত হন আরেক শীর্ষ সন্ত্রাসী খোরশেদ আলম রাসু ওরফে ফ্রিডম রাসু। মুক্ত হওয়ার পর থেকেই তার সন্ধান মিলছে না। অভিযোগ রয়েছে, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একটি দল তাকে হেফাজতে নিয়েছে। তবে সংশ্লিষ্ট একাধিক বাহিনীতে যোগাযোগ করা হলেও তারা এ বিষয়ে কোনো তথ্য জানাতে পারেনি।


জানা গেছে, রাজধানীর ধানমন্ডি, মোহাম্মদপুর ও তেজগাঁও এলাকার অপরাধ জগৎ নিয়ন্ত্রণ করতেন শীর্ষ সন্ত্রাসী সানজিদুল ইসলাম ইমন ও তারিক সাঈদ মামুন। এই দুজনই চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার আসামি। ইমন কারাগারে থাকলেও বেশ কয়েক মাস আগে মামুন জামিনে বের হন। একসঙ্গে সন্ত্রাসী কর্মকা- চালালেও কারাগারে থাকা অবস্থাতেই দুজনের বিরোধ দেখা দেয়। এর জের ধরে মামুনের ওপর এই হামলার ঘটনা ঘটেছে বলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী জানিয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও