কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আমিই সৃজিতের বড় গিফট, বললেন মিথিলা

সমকাল প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২৩, ১৩:৫৫

নির্মাতা সৃজিতের জন্মদিন বলে কথা! স্ত্রী  স্ত্রী রাফিয়াথ রশীদ মিথিলা তো ছিলেনই আরও ছিলেন দুই বাংলার একঝাঁক তারকা। নির্মাতার জন্মদিনের একটি ছবিতে দেখা যায়, টেবিলে সাজানো কেক কাটছেন সৃজিত, বাঁ পাশে দাঁড়ানো  মিথিলা তার পাশে বোন মিমও। আর মিথিলার বাঁ পাশে দাঁড়িয়ে আছেন জয়া আহসানসহ অনেকে। 



শনিবার  ৪৭ বছর বয়সে পা রাখেন এই নির্মাতা। এ উপলক্ষে পার্টির আয়োজন করা হয়।  এদিন সন্ধ্যায় কলকাতায় একটি প্রযোজনা সংস্থা সৃজিতের জন্মদিন উপলক্ষে পার্টির আয়োজন করেন। রাতের পার্টিতে উপস্থিত ছিলেন— দেব, মহেন্দ্র সোনি, শ্রীকান্ত মোহতা, পঙ্কজ লাডিয়া, শ্রীজাত, সন্দীপ্তা সেন, প্রসেনজিৎ চ্যাটার্জি, যিশ সেনগুপ্ত প্রমুখ। তবে অন্য সব তারকাকে পেছনে ফেলে পার্টিতে নজর কাড়েন সৃজিত-মিথিলা জুটি। বিশেষ করে মিথিলার উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো।


এদিন রং মিলিয়ে পার্টিতে উপস্থিত হয়েছিলেন সৃজিত-মিথিলা। বিশেষ দিনে সৃজিতকে কী উপহার দিলেন স্ত্রী? জবাবে মিথিলা বলেন— ‘ওর গিফট পাওয়া ঢাকা থেকে শুরু হয়েছে। গত এক সপ্তাহ ঢাকায় ছিল, প্রচুর খাওয়া-দাওয়া হয়েছে, উপহার পেয়েছে। এখন আর সারপ্রাইজের কোনো ব্যাপার নেই, গিফট দিয়েছি। যে পাঞ্জাবিটা পরেছে সেটাও আমি দিয়েছি। আর এই যে আমি এসেছি, সেটাই তো ওর কাছে বড় গিফট।’



সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও