কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ইন্টারপোলের রেড নোটিশেই আটকা ৬২ বাংলাদেশি অপরাধী

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২৩, ২২:৩৯

ইন্টারন্যাশনাল ক্রিমিনাল পুলিশ অর্গানাইজেশনের (ইন্টারপোল) রেড নোটিশেই আটকে আছেন বাংলাদেশি ৬২ জন অপরাধী। কোনো অপরাধী ধরা পড়লে তালিকা থেকে সরিয়ে ফেলা হয় তার ছবি। কিন্তু বাংলাদেশি এসব অপরাধী ছবির মতোই যেন স্থির! সবশেষ এ তালিকায় যুক্ত হন দুবাইয়ে বাংলাদেশের আলোচিত সোনা ব্যবসায়ী রবিউল ইসলাম ওরফে আরাভ খান। পুলিশের স্পেশাল ব্র্যাঞ্চের (এসবি) পরিদর্শক মামুন ইমরান খান হত্যা মামলার আসামি তিনি। অনেক বিষয়ের মতো মাস ছয়েক আগে হইচই ফেলে দেওয়া আরাভ ইস্যুও চলে গেছে লোকচক্ষুর অগোচরে।


জানা যায়, বাংলাদেশ পুলিশের প্রচেষ্টায় গত ২৩ মার্চ আরাভ খানের বিরুদ্ধে রেড নোটিশ জারি করে ইন্টারপোল। মাঝে আরাভ খান দুবাই পুলিশের হাতে গ্রেফতার হওয়া নিয়ে সৃষ্টি হয় ধোঁয়াশা। ইন্টারপোলের রেড নোটিশ মাথায় নিয়েই দুবাই চষে বেড়াচ্ছেন আরাভ। সেখান থেকেই নিয়মিত ভিডিও পোস্ট করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে এত কিছুর পরেও আরাভ ইস্যু এখন হাওয়া।


আরাভকে দেশে ফিরিয়ে এনে শাস্তির মুখোমুখি করতে চেষ্টা চলছে বলে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে বলা হলেও নেই দৃশ্যমান কোনো তৎপরতা। আদৌ আরাভকে ফেরানো যাবে কি না সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে পারছে না পুলিশ সদরদপ্তরের ন্যাশনাল সেন্ট্রাল ব্যুরো (এনসিবি)।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও