কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

২০৩০ সালে ছেলে পছন্দ করে ওই বছরই বিয়ে করব: জেসিয়া

প্রথম আলো প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৫২

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর মুকুটধারী জেসিয়া ইসলাম। মডেলিং, ফ্যাশন শো নিয়ে ব্যস্ত জেসিয়ার সম্প্রতি বড় পর্দায় অভিষেক হয়েছে। ‘এমআর-৯: ডু অর ডাই’ ছবিটিতে রুপা চরিত্রে অভিনয় করেছেন তিনি। এ সিনেমার অভিজ্ঞতাসহ নানা প্রসঙ্গে গত রোববার তাঁর সঙ্গে কথা বলেছে বিনোদন।


‘এমআর-৯: ডু অর ডাই’ দিয়ে বড় পর্দায় অভিষেক, দর্শক প্রতিক্রিয়া কেমন?


জেসিয়া ইসলাম: সিনেমাটিতে আমি গুপ্তচর সংস্থার একজন সদস্য। ছবিটির জন্য আমি বেশ কষ্ট করেছি। শুটিং শুরুর প্রায় এক বছর আগে থেকেই চরিত্রটির জন্য প্রস্তুত হয়েছি। দীর্ঘদিন ধরে ফাইট থেকে শুরু করে একজন গোয়েন্দা সদস্যের যে ধরনের কাজ করতে হয়, তার সবকিছুই অনুশীলন করেছি। সেই ফল দর্শক আমাকে দিয়েছেন। রুপা চরিত্রটি দর্শকের পছন্দের তালিকায় আছে। এতটুকুই বলব।


কিন্তু অভিষেকটা আরও ভালো হতে পারত কি না?


জেসিয়া ইসলাম: ভালো-খারাপের বিষয় নয়। আমি মনে করি, ‘এমআর-৯: ডু অর ডাই’ দিয়ে সিনেমায় যে অভিষেকটা হলো, এটাই আমার জন্য সবচেয়ে উপযুক্ত হয়েছে। এর চেয়ে ভালো অভিষেক আর হতে পারে না।


২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী হন। সিনেমায় আসতে এত সময় নিলেন কেন?


জেসিয়া ইসলাম: যখন বিজয়ী হই, তখন আমার বয়স ছিল ১৮। ওই বয়সে আমি সিনেমায় কাজ করতে চাইনি। বিজয়ী হওয়ার পরপরই সিনেমায় বেশ কয়েকটি প্রস্তাব পেয়েছিলাম, করিনি। এর বছর তিনেক পর যখন সিনেমায় কাজের চিন্তা করলাম, সেই সময় আমি প্রস্তাব পাইনি। এত দিন সিনেমার জন্য উপযুক্ত সময়ের অপেক্ষায় ছিলাম।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও