কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘ক্লিক করেনি’র অজুহাত বিসিবি নির্বাচকের

www.ajkerpatrika.com প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২৩, ১৪:১৮

নাঈম শেখ, আফিফ হোসেন আর শেখ মেহেদী হাসান গতকাল দুপুরে একসঙ্গে খেতে বেরিয়েছিলেন। আফিফ-মেহেদীকে তবু স্বাভাবিক দেখাল। কিন্তু নাঈমকে আক্ষরিক অর্থেই বিধ্বস্ত মনে হলো। কলম্বোর সব মেঘ যেন নেমে এসেছে তাঁর মুখাবয়বে।


সামাজিক যোগাযোগমাধ্যমের এই যুগে আরেকটি যন্ত্রণা হচ্ছে ট্রলিং। কেউ ধারাবাহিক ব্যর্থ হলে তাঁকে নিয়ে ট্রল হয় অতি বিষাক্ত। সেই বিষে নীল নাঈমের মনে এখন নাজমুল হোসেন শান্তর সেই অনুভূতিই হয়তো হচ্ছে। শান্ত যখন এমন কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছিলেন, এক সাক্ষাৎকারে তাঁকে বলতে শোনা গিয়েছিল, তিনি যেন নিজের দেশের বিরুদ্ধে খেলছেন!


চারদিকে নাঈম আর দলকে নিয়ে যে আলোচনা-সমালোচনা, তাতে বেশ বিরক্ত আবদুর রাজ্জাক। সাবেক বাঁহাতি স্পিনার, বর্তমানে বিসিবির নির্বাচক গতকাল কলম্বোয় সমালোচকদের একহাতই নিলেন, ‘সমালোচনা তো থাকবেই। আপনারা তো সমালোচনার জন্যই আছেন, সমালোচনা তো করবেনই।


কিন্তু বুঝলে সমালোচনা করার কথা না। এখন না বুঝে করলে কিছু বলার নাই।’ এরপর রাজ্জাক ঝাঁজালো কণ্ঠেই বললেন, ‘আমার কাছে মনে হচ্ছে, সমালোচনার পথটা ভুল। আমি শুনছি, তাকে (নাঈম) নিয়ে যা-তা বলা হচ্ছে। (দলে) না নেওয়ার মতো তো কোনো কিছু সে করেনি। জাতীয় দলে খেলার মতো কাজই সে করেছে। এখানে সে ক্লিক করতে পারেনি। তার অতীত রেকর্ড যে খুব একটা খারাপ, তা না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও