কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

১৩ সেপ্টেম্বর টরন্টো উৎসবে বঙ্গবন্ধুর জীবনী অবলম্বনে সিনেমা ‘মুজিব’

www.ajkerpatrika.com টরন্টো, কানাডা প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৩৩

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী অবলম্বনে তৈরি সিনেমা ‘মুজিব: একটি জাতির রূপকার’ শিগগির মুক্তি পাবে বিশ্বজুড়ে। সিনেমা হলে মুক্তির আগে ‘মুজিব’ দেখানো হবে টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। কানাডার টরন্টোতে ৭ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই উৎসব চলবে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত। এই উৎসবেই প্রথমবারের মতো সিনেমাটি দেখতে পাবেন দর্শক।


কানাডায় বাংলাদেশ হাইকমিশন জানিয়েছে, ১৩ সেপ্টেম্বর স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে বেল লাইট বক্স সিনেমা ৭-এ মুজিব: একটি জাতির রূপকার প্রথমবারের মতো প্রদর্শিত হবে। সেখানে সিনেমার টিম ছাড়াও উপস্থিত থাকবেন বাংলাদেশের অনেকে।


মুজিব সিনেমার পক্ষ থেকে টরন্টো উৎসবে যোগ দিতে কানাডা যাচ্ছেন এ সিনেমার তিন অভিনয়শিল্পী আরিফিন শুভ, নুসরাত ইমরোজ তিশা ও নুসরাত ফারিয়া। এ সিনেমায় শুভ অভিনয় করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিণত বয়সের চরিত্রে, শেখ ফজিলাতুন নেছা মুজিবের চরিত্রে অভিনয় করেছেন তিশা আর নুসরাত ফারিয়া আছেন শেখ হাসিনার চরিত্রে। এ ছাড়া তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন ও যুগ্ম সচিব মো. কাউসার আহাম্মদের উৎসবে উপস্থিত থাকার কথা রয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও