কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এত নিঃস্ব হয়ে গেছেন, বাইডেনের সঙ্গে সেলফি তুলে ঢোল পেটাচ্ছেন: ফখরুল

ডেইলি স্টার ঢাকা রিপোর্টার্স ইউনিটি প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২৩, ১৬:২৪

আওয়ামী লীগ সম্পূর্ণ দেশকে, জাতিকে জিম্মি বানিয়ে আবার একটা নির্বাচনের দিকে নিয়ে যেতে চাচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


বিএনপির স্থায়ী কমিটির সদস্য এবং সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম. সাইফুর রহমানের ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ রোববার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) মিলনায়তনে আয়োজিত স্মরণ সভায় তিনি এ কথা বলেন।


সাইফুর রহমানের অবদানের বর্ণনা তুলে ধরে মির্জা ফখরুল বলেন, 'বাংলাদেশকে মনে রাখতে হবে, অর্থনীতির মৌলিক পরিবর্তন তিনি নিয়ে এসেছিলেন। আজকে সরকার মিথ্যা কথা বলে, জনগণকে ভুল বুঝিয়ে, বাগাড়ম্বর করে চেষ্টা করেছে। এখন আর জনগণকে পারে না। এ জন্য ওরা এখন শক্তি প্রয়োগ করে। র‌্যাব, পুলিশ, বিজিবি—আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, আমলাতন্ত্রকে দিয়ে জোর করে ক্ষমতায় বসে থাকতে চায় এবং সেটাই তারা করে আসছে।'


'তারা বলে, আমাদের অধীনেই নির্বাচন হবে, আমরা অবাধ-সুষ্ঠু নির্বাচন করব। সবাইকে বলে। তোমাদের অধীনে সুষ্ঠু নির্বাচন কীভাবে হবে! তার আলামত তো আমরা এখন থেকেই দেখতে পাচ্ছি। নির্বাচনের তফসিল ঘোষণা হয়নি, বিরোধী দলের সব নেতাকর্মীকে তোমরা গ্রেপ্তার করে জেলে পাঠিয়ে দিচ্ছো। মিথ্যা মামলা করছো, গায়েবি মামলা করছো,' বলেন ফখরুল।


বিএনপি মহাসচিব আরও বলেন, 'পুলিশের আইজি সাহেব বলেন, গায়েবি মামলা কী ওনি জানেন না। জানার কথা না, কারণ মামলাগুলো ওনি দেন তো; ওনার পুলিশ দেয়।'

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও