কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

স্বামীকে পরকীয়া থেকে দূরে রাখতে স্ত্রীর করণীয়

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৫ সেপ্টেম্বর ২০২৩, ১৩:৪৪

দাম্পত্য জীবনে ঝামেলা সবার মধ্যে কমবেশি হয়। তবে হঠাৎ করেই যদি আপনার স্বামীর আচরণ বদলে যায় বা ঘরে থাকাকালীন তিনি মেজাজ হারান, সেক্ষেত্রে স্ত্রীর সতর্ক হতে হবে।


তিনি অন্য কোন নারীতে আসক্ত হয়ে যাচ্ছেন কি না খোঁজ নিন। আর যদি এরকম কিছু পান তাহলে স্বামীকে নয়, আগে নিজেকে পরিবর্তন করুন। স্বামীকে পরকীয়া থেকে দূরে রাখতে কিছু পরামর্শ মেনে চলুন।


১. বেশিভাগ মেয়েই বিয়ের পর একদম আগাগোড়া বদলে যান, আর সন্তান হবার পর তো সেই পরিবর্তন আরও ভয়াবহ। একেবারেই যেন অন্য মানুষ হয়ে ওঠেন।


২. বিনা কারণে অমূলক সন্দেহ করা বন্ধ করুন বা সন্দেহ করে কথা শোনানো বন্ধ করে। এই অমূলক সন্দেহ করার প্রবণতা স্বামীর মনে আপনার প্রতি অনীহা ও অন্য নারীর প্রতি আগ্রহ জন্মায়।


৩. স্বামীকে শাসন করার চেষ্টা করবেন না। সর্বদা এটা করো সেটা করো বলতে থাকবেন না। তিনি আপনার জীবনসঙ্গী, বাড়ির কাজের লোক নন। অতিরিক্ত শাসন করলে মানুষটা নিশ্চিত অন্য নারীর দিকে ঝুঁকবেন।


৪. স্বামীকে ঘিরে রাখুন ভালোবাসায়। প্রেমিকার মতো ভালবাসুন, মিষ্টি রোমান্টিকতায় ভরে রাখুন তার মন যেন আপনাদের ভালোবাসা ও বিশ্বাসের বন্ধ অটুট থাকে।


৫. নিজের সংসারকে করে তুলুন এক টুকরো শান্তির নীড়, যেন দিন শেষে এখানে ফিরে আপনারা মনের মাঝে খুঁজে পান অনাবিল প্রশান্তি। সংসারে সুখ আছে যেসব পুরুষের, তারা বাইরের দিকে আকৃষ্ট হয় না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও