কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দুই যুবককে উল্টো ঝুলিয়ে মারধরের পর ধরিয়ে দেওয়া হলো আগুন

ঢাকা পোষ্ট তেলেঙ্গানা প্রকাশিত: ০৪ সেপ্টেম্বর ২০২৩, ১৯:১৫

এ যেন মধ্যযুগীয় বর্বরতা! দুই যুবকের পা রশি দিয়ে বেঁধে গোয়ালঘরে উল্টো করে ঝুলিয়ে দেওয়া হল। বর্বরতার সীমা ছাড়িয়ে তাদের নিচে ধরিয়ে দেওয়া হল আগুন। তারপর মারধর। দুই যুবককে এমন রোমহর্ষক নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়েছে।


ভারতের তেলেঙ্গানার মাঞ্চেরিয়াল জেলার বাসিন্দা ওই দুই যুবকের বিরুদ্ধে একটি ছাগল চুরির অভিযোগ এনে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেছে সেখানকার একদল গ্রামবাসী।


ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হতেই তা নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। দেশটির সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস বলছে, দুই যুবককে হত্যার চেষ্টা ও তফশিলি জাতির বিরুদ্ধে নৃশংসতার অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করেছে তেলেঙ্গানা পুলিশ।


দেশটির এই সংবাদমাধ্যম বলছে, মাঞ্চেরিয়াল জেলার একটি খামারে কাজ করতেন এক দলিত যুবক ও তার বন্ধু। সেখান থেকে একটি ছাগল এবং একটি লোহার পাইপ চুরি হয়ে যায়। এই চুরির সাথে জড়িত সন্দেহে খামারের মালিক দলিত যুবক ও তার বন্ধুকে গোয়ালঘরে বেঁধে নির্মমভাবে মারধর করেন। গত ১ সেপ্টেম্বর এই ঘটনা ঘটে। পরে আত্মীয়-স্বজনরা তাদের আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যান। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও