কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দলবদলের শেষ দিনে কে কোথায় গেলেন

প্রথম আলো প্রকাশিত: ০২ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৪৫

শেষ হয়েছে ইউরোপীয় ফুটবলের শেষ দিনের দলবদল। শেষ দিনে এবার বড় কোনো চমকের দেখা মেলেনি। মোহাম্মদ সালাহর জন্য ১৫ কোটি পাউন্ডের প্রস্তাবেও গলানো যায়নি লিভারপুলের মন। শেষ দিনে গিয়ে দলবদল সম্পন্ন করেছেন জোয়াও ফেলিক্স, সোফিয়ান আমরাবাত, রান্দাল কোলো মুয়ানি এবং আনসু ফাতিসহ অনেক তারকা। তেমনই কিছু আলোচিত দলবদল নিয়ে এই প্রতিবেদন।  


জোয়াও ফেলিক্স, বার্সেলোনা
অনেক সম্ভাবনা নিয়ে ২০১৯ সালে আতলেতিকো মাদ্রিদে আসেন পর্তুগিজ তারকা জোয়াও ফেলিক্স। তবে মাদ্রিদের ক্লাবটিতে প্রতিভার পূর্ণ স্ফূরণ ঘটাতে পারেননি এই তরুণ। এ বছর জানুয়ারির দলবদলে তাঁকে ধারে চেলসিতে পাঠায় আতলেতিকো। গত জুলাইয়ে বার্সেলোনায় খেলার ইচ্ছার কথা জানান ফেলিক্স। শেষ পর্যন্ত তাঁর সেই স্বপ্ন পূরণ হলো। ধারে এবারের দলবদলের শেষ মুহূর্তে বার্সেলোনায় যোগ দিয়েছেন। বার্সায় ১৪ নম্বর জার্সি পরে খেলবেন।


সোফিয়ান আমরাবাত, ম্যানচেস্টার ইউনাইটেড
দলবদলের শুরু থেকেই আলোচনায় ছিলেন মরক্কোর এই ফুটবল। বার্সেলোনা-লিভারপুলসহ একাধিক বড় ক্লাবের সঙ্গে জড়িয়ে তাঁর নামও শোনা গিয়েছিল। তবে ভবিষ্যৎ চূড়ান্ত করতে আমরাবাতকে অপেক্ষা করতে হয়েছে শেষ দিন পর্যন্ত। ধারে ফিওরেন্তিনা থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছেন আমরাবাত। প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেছেন ‘ম্যানচেস্টার ইউনাইটেডের খেলোয়াড় হওয়াটা দারুণ গৌরবের ব্যাপার।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও