কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শ্রীপুরে যুবলীগ নেতার গাড়ি ভাঙচুর, হামলার পাল্টা অভিযোগ ছাত্রলীগ নেতার

প্রথম আলো মাওনা, শ্রীপুর প্রকাশিত: ৩১ আগস্ট ২০২৩, ১২:৫২

গাজীপুরের শ্রীপুরের মাওনা বাজার এলাকায় এক যুবলীগ নেতার ব্যক্তিগত গাড়িসহ তিনটি গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসির মোড়লের নেতৃত্বে এ ভাঙচুরের পাশাপাশি গুলি ছোড়া হয় বলে অভিযোগ করেছেন জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আজিজুর রহমান ওরফে জন।


তবে ভাঙচুরের অভিযোগ অস্বীকার করে ছাত্রলীগ নেতা নাসির মোড়ল দাবি করেছেন, তাঁর গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। গতকাল বুধবার রাত ১২টায় এ ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শী স্থানীয় লোকজন জানান, শ্রীপুরের মাওনা বাজার এলাকায় যুবলীগ নেতা আজিজুর রহমানের ব্যক্তিগত গাড়িসহ তাঁর অপর দুই সঙ্গীর আরও দুটি গাড়ি ভাঙচুর করা হয়। একটি সিসিটিভি ক্যামেরা ফুটেজে দেখা যায়, ১৫ থেকে ২০টি মোটরসাইকেলে কিছু লোক উচ্চ শব্দে হর্ন বাজিয়ে এসে তিনটি ব্যক্তিগত গাড়ির কাছে থামেন। তাঁরা লাঠিসোঁটা নিয়ে ওই গাড়িগুলোতে ভাঙচুর চালান। এ সময় গাড়ির পাশে দাঁড়িয়ে থাকা আজিজুর রহমান ও তাঁর লোকজন ঘটনাস্থল থেকে দৌড়ে চলে যান। এরপর সেখানে বেশ কিছুক্ষণ ধরে চলে গাড়ি ভাঙচুর।


আজিজুর রহমান দাবি করেছেন, তাঁর নিজের বাড়ির সামনের সড়কে গাড়ির পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় হামলার ঘটনাটি ঘটে। জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক নাসির মোড়ল ও তাঁর লোকজন এ হামলা চালিয়েছেন। এ সময় হামলাকারীরা বেশ কয়েকটি ফাঁকা গুলি ছোড়েন। হামলায় তাঁর দুই সঙ্গী মো. আল আমিন ও মো. মইনুল আহত হয়েছেন। তিনি বলেন, মাদক ব্যবসায় বাধা দেওয়া ও বিভিন্ন সময় দাবি করা চাঁদা না দেওয়ায় তাঁদের ওপর হামলা চালানো হয়েছে। এ ঘটনায় তিনি থানায় অভিযোগ করবেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও