কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘কম বয়সে বাবা হয়েছি, বাচ্চাদের সঙ্গে বয়সের ব্যবধানও বেশি নয়'

সমকাল প্রকাশিত: ২৬ আগস্ট ২০২৩, ১৮:২৮

আয়ুষ্মান খুরানা। বলিউড অভিনেতা। ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘ড্রিম গার্ল’ ছবিতে ‘পূজা’রূপী আয়ুষ্মান খুরানা নারী-পুরুষ সবার হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন। আবার তিনি এলেন ‘পূজা’র বেশে। গতকাল মুক্তি পেয়েছে তাঁর অভিনীত নতুন সিনেমা ‘ড্রিম গার্ল ২’। এই সিনেমা ও অন্যান্য প্রসঙ্গে কথা বলেছেন তিনি।


পরপর তিনটি ফ্লপ সিনেমার পর ‘ড্রিম গার্ল’ করার সময় কি কোনো অতিরিক্ত চাপ বোধ করেছেন?


আয়ুষ্মান খুরানা: না। ব্যাপারটা অনেকটাই জিগ-স পাজলের মতো। খাপে খাপে বসাতে হবে। আমি বিশ্বাস করি, আমার আগের অভিনীত ছবিগুলোর প্রতিটিই দর্শকদের খুব ভালো লেগেছে এবং এগুলো তাদের দীর্ঘদিন ভাবাবে। ‘ড্রিম গার্ল ২’ সিনেমায় আপনার বড় চ্যালেঞ্জ কী ছিল? আমার সবচেয়ে বড় চ্যালেঞ্জ ছিল অনন্যা পাণ্ডে। ছবির দৃশ্য ধারণের সময় বলেছিলাম, আমার প্রতিদ্বন্দ্বী অনন্যা। ছবিতে রূপসজ্জার মাধ্যমে আমাকে তাঁর মতো সুন্দরী করে দেওয়ার কথা বলেছিলাম। এক দিন ছবির সেটে আমার স্ত্রী আর সন্তানরা এসেছিল। তারা আমাকে দেখে অবাক। তখন আমি বুঝতে পেরেছি, আমার অভিনীত চরিত্রটি দর্শকের কাছে বিশ্বাসযোগ্য হবে। এই ছবিতে নায়ক আর নায়িকা দুই ভূমিকায় অভিনয় করেছি। অনেক পরিশ্রম করেছি।


ছবির দৃশ্য ধারণের সময়কার কথা মনে আছে?


আয়ুষ্মান খুরানা: মথুরাতে ৪৫ ডিগ্রি গরমে এই ছবির শুটিং হয়েছিল। বুঝতেই পারছেন, একে তো প্রচণ্ড গরম; তার ওপর মাথায় পরচুলা, ভারী অলংকার আর জমকালো পোশাক। সব মিলিয়ে আমার নাজেহাল অবস্থা। পর্দায় মেয়ে হওয়া অতটা সহজ কাজ ছিল না। আমাকে একটু ওজন কমাতে হয়েছিল। শুধু সাজপোশাক নয়, মেয়েদের পারফিউমও ব্যবহার করতাম। আমি যাতে নিজেকে অন্তর থেকে মেয়ে বলে অনুভব করতে পারি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও