কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিবাহিত পুরুষের স্ত্রীর ‘প্রক্সি’ দিয়ে লাখপতি এই তরুণী

প্রথম আলো আমেরিকা / যুক্তরাষ্ট্র প্রকাশিত: ২৩ আগস্ট ২০২৩, ১১:৩২

তিনি কারও সত্যিকারের স্ত্রী নন। স্ত্রী হিসেবে কেবল ‘প্রক্সি’ দেন, যাকে বলা হচ্ছে ‘সারোগেট স্ত্রী’। এভাবে বিবাহিত পুরুষের স্ত্রীর ‘প্রক্সি’ দিয়ে লাখ লাখ টাকা আয় করছেন তিনি। অর্থের বিনিময়ে তিনি বিবাহিত পুরুষদের ভালোবাসেন এবং সম্মান করেন। এই নারী হচ্ছেন ব্রাজিলে সাও পাওলোর ২৪ বছর বয়সী তরুণী বাবি পালোমাস।


‘সারোগেট স্ত্রী’ ঠিক ‘সারোগেট মা’-এর মতো নন। স্ত্রী থাকলেও অন্য নারীর প্রতি আকৃষ্ট হয়ে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক নয়, কেবল মানসিক তৃপ্তি দেওয়ার কাজ করে থাকেন ‘সারোগেট স্ত্রী’। এ ক্ষেত্রে বিবাহিত পুরুষেরা অনলাইনে এমন সঙ্গী খুঁজে তাঁদের সাহচর্য নেন। এ কাজের জন্য বাবি পালোমাস প্রায় ৩২ লাখ ৮৯ হাজার ৫৪২ টাকা (৩০ হাজার মার্কিন ডলার) নেন।


বাবি পালোমাস বলেন, ‘আমি এমন কাজ করি, যা স্ত্রীরা প্রায়ই এড়িয়ে যেতে পছন্দ করেন। যেমন আমি কোনো অভিযোগ না করে একসঙ্গে টেলিভিশনে ফুটবল খেলা দেখি।’


পালোমাস একজন ডিজিটাল ক্রিয়েটর। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে তিনি বেশ জনপ্রিয়। এখানে তাঁর ফলোয়ারের সংখ্যা ১১ লাখ ১ হাজার। বিবাহিত পুরুষেরা তাঁদের শুধু মানসিক চাহিদা পূরণের জন্য ১২ বা ২৪ ঘণ্টার জন্য তাঁকে বুক করে নিতে পারেন।


এ বিষয়ে পালোমাস বলেন, ‘এই সময়ের মধ্যে আমি হয়তো একজনের সঙ্গে নৈশভোজ করি, একসঙ্গে সিনেমা দেখি, অন্যান্য বিষয়ের পাশাপাশি ফুটবল ম্যাচ দেখি।’ তিনি আরও বলেন, তিনি এর সবটাই করেন অনলাইনে। কখনো কোনো পুরুষের বাড়ি যাননি।


লন্ডনভিত্তিক সাবস্ক্রিপশনের মাধ্যমে অনলাইন কনটেন্ট দেখার প্ল্যাটফর্ম অনলিফ্যানসে অ্যাকাউন্ট আছে পালোমাসের। সেখানে তিনি বলেছেন, পুরুষদের সঙ্গে তাঁর উপস্থিতি দূর থেকে হয়। এ সময় পুরুষেরা তাঁর কাছে তাঁদের জীবন সম্পর্কে খোলামেলা আলোচনা করেন।






সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে