কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

একেবারে আদায় কাঁচকলা সম্পর্ক কর্ণ-কঙ্গনার, হঠাৎ কেন এ বার মিটমাট করতে চাইছেন দু’পক্ষ?

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ২২ আগস্ট ২০২৩, ১০:২৪

তাঁদের সম্পর্ক একেবারে আদায় কাঁচকলা। প্রতিভার ভিত্তিতে নিরাপক্ষ ভাবে সকলকে সুযোগ দেওয়ার বদলে বলিপাড়ার অন্দরের তারকাসন্তানদের প্রতিই বেশি নজর কর্ণ জোহরের। তাঁর বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে বার বার। সেই কারণেই আলিয়া ভট্ট, জাহ্নবী কপূর, অনন্যা পাণ্ডে, সারা আলি খান থেকে বরুণ ধওয়ানরা বার বার সুযোগ পান তাঁর ছবিতে। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর বলিউডে স্বজনপোষণ বিতর্কে যখন ছয়লাপ, সেই সময় এই পরিচালকের বিরুদ্ধে কড়া কথা শুনিয়েছিলেন কঙ্গনা রানাউত। কর্ণকে সরাসরি ‘মুভি মাফিয়া’ বলে দাগিয়ে দেন বলিউডের ‘কুইন’। সেই থেকে দু’জনের সম্পর্কের অবনতি। তা-ও প্রায় ছয় বছর হতে চলল। কখনও কঙ্গনা সমালোচনা করেছেন কর্ণের, কখনও পাল্টা জবাব দিয়েছেন কর্ণও। কিন্তু হঠাৎ যেন উলাটপূরাণ। বরফ কি গলছে দুই পক্ষের? এমনই আভাস দিলেন কর্ণ।


সম্প্রতি এক সাক্ষাৎকারে কঙ্গনার প্রসঙ্গ না উঠলেও খানিক জোর করেই কঙ্গনাকে টেনে আনলেন কর্ণ। তাঁকে প্রশ্ন করা হয়, তিনি কখনও রাজনীতির কোনও বিষয় নিয়ে সিনেমা তৈরি করবেন কি না? জবাবে বলিউডের প্রভাবশালী এই পরিচালক বলেন, ‘‘এমার্জেন্সি’ ছবিটা ইতিমধ্যেই তৈরি হয়েছে এবং ছবিটা দেখার জন্য উদগ্রীব।’’ অতীতে যতই মন কষাকষি থাকুক না কেন, তা হলে কি ঝামেলা মিটিয়ে নিতে চলেছেন কর্ণ-কঙ্গনা! কিন্তু হঠাৎ হল কী?


২০১৭ সালে ‘কফি উইথ কর্ণ’ অনুষ্ঠানে এসে রসিকতার ছলেই কর্ণের বিরুদ্ধে মুখ খোলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। বলিউডে স্বজনপোষণের ধারক ও বাহক তিনি, কর্ণের বিরুদ্ধে অভিযোগ করেন কঙ্গনা। তার পর থেকে একাধিক বার এই অভিযোগে জর্জরিত হয়েছেন কর্ণ। নিজের অবস্থান স্পষ্ট করে তিনি এ কথাও জানিয়েছেন যে, তারকাসন্তানদের মধ্যে সম্ভাবনা দেখে তবেই তাঁদের সুযোগ দেন তিনি। তবে কর্ণের কোনও কথাতেই মন গলেনি কঙ্গনার। দিন কয়েক আগেই কঙ্গনার এ সব মন্তব্য যে বিরূপ প্রভাব তাঁর পরিবাররে উপর পড়েছিল, সে কথাও জানান কর্ণ। বিশেষ করে তাঁর মা এই যাতীয় আলোচনা শুনে খুব বিচলিত হয়ে পড়তেন। হঠাৎ কঙ্গনার ছবির প্রসঙ্গ কর্ণের মুখে শুনে অনেকেরই ধারণা, হয়তো সব ভেবেই আর শত্রুতা জিইয়ে রাখতে চাইছেন না পরিচালক!

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও