কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

৫ হাজার কিমি পাড়ি দিয়ে ভুল বিয়ের অনুষ্ঠানে

প্রথম আলো স্কটল্যান্ড প্রকাশিত: ২১ আগস্ট ২০২৩, ০৮:০২

বন্ধুর বিয়ে বলে কথা! অনুষ্ঠানে যোগ দিতেই হবে। তাই তো প্রায় পাঁচ হাজার কিলোমিটার পাড়ি দিয়েছিলেন আরতি মালা। তবে বিয়ের অনুষ্ঠানে হাজির হয়ে হতবাক হন তিনি। কারণ, সেই বিয়ে আদৌ তাঁর বন্ধুর ছিল না। আসলে ঠিকানার গরমিলের কারণে ভুলটা হয়েছিল তাঁরই।


মালার ওই বন্ধুর নাম গৌরব। থাকেন স্কটল্যান্ডের গ্লাসগো শহরে। আর মালার ঠিকানা যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে। গত সপ্তাহে ৪ হাজার ৮০০ কিলোমিটার পাড়ি দিয়ে গ্লাসগো শহরে পৌঁছান তিনি। এরপর হাজির হন বিয়ের অনুষ্ঠানস্থল পোলকশস বার্গ হলে। সেখানে গিয়ে জানতে পারেন বর তাঁর বন্ধু গৌরব নন, স্টিফেন নামের আরেকজন। আর কনে কাইটলিন নামের এক তরুণী।


ভিন্ন বর–কনে নিয়ে ধন্ধ কাটার পর যখন মালা বিষয়টা বুঝতে পারেন, তখন এ নিয়ে একটু মজা করার বুদ্ধি আসে তাঁর মাথায়। ওই বিয়ের অনুষ্ঠানের ভিডিও করা শুরু করেন তিনি। ভিডিওতে কনের ভাইকে ঠাট্টা করে বলতে শোনা যায়, ‘আপনি যুক্তরাষ্ট্র থেকে স্কটল্যান্ডে এসেছেন ভুল বিয়েতে যোগ দেওয়ার জন্য?’ জবাবে হাসতে হাসতে মালা বলেন, ‘হ্যাঁ, কথা সত্য।’ এ সময় বর ও কনের সঙ্গেও দেখা করেন তিনি। এরপর গৌরবের বিয়ের উদ্দেশে ছোটেন মালা। এসব চিত্রও উঠে এসেছে তাঁর করা ভিডিওতে। তাতে তাঁকে বলতে শোনা যায়, ‘শেষ পর্যন্ত উবারে করে ঠিক বিয়েতে যাচ্ছি।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও