কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছাত্রদলের এক নেতার খোঁজে গিয়ে নিখোঁজ আরও পাঁচজন, তুলে নেওয়ার অভিযোগ বিএনপির

www.ajkerpatrika.com প্রকাশিত: ১৯ আগস্ট ২০২৩, ১৬:২২

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল হক জিসানকে মোবাইল ফোনে না পেয়ে তাঁর বাসায় গিয়েছিলেন দলের কয়েকজন নেতা। তাঁরা জিসানের বাসায় পৌঁছার পর সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাঁদের তুলে নিয়ে যান। গতকাল রাতে বিএনপির মিডিয়া সেলের অফিশিয়াল ফেসবুক পেজে তুলে নেওয়ার এমন অভিযোগ করা হয়। তবে এ বিষয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কোনো ভাষ্য পাওয়া যায়নি।


এ বিষয়ের ঢাবি ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. আরিফুল ইসলাম আজকের পত্রিকাকে বলেন, ‘জিসানের খোঁজ না পেয়ে কয়েকজন তাঁর বাসায় যান। সেখান থেকে তাঁদের আটক করে নিয়ে যাওয়া হয়। তবে আমরা খোঁজ নিচ্ছি। বিস্তারিত জানার চেষ্টা করছি।’ 


জানা গেছে, জিসানের সঙ্গে গতকাল বেলা ১১টা থেকে কোনো ধরনের যোগাযোগ করতে না পেরে রাজধানীর আজিমপুরে তাঁর বাসায় যান কেন্দ্রীয় ছাত্রদলের সহসাধারণ সম্পাদক শাহাদত হোসেন, ঢাবি ছাত্রদলের সহসভাপতি মো. হাসানুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল রিয়াদ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক জহির উদ্দীন মোহাম্মদ বাবর ও বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সহসাধারণ সম্পাদক আরিফ বিল্লাহ। সেখান থেকে সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাঁদের তুলে নিয়ে যান। 


এদিকে এ বিষয়ে একটি বিবৃতি দিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। বিবৃতিতে তিনি ছাত্রদলের নেতা-কর্মীদের পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার দাবি জানান। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও