কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মেসির ম্যাচের টিকিটের দাম ১৩ লাখ টাকারও বেশি!

বার্তা২৪ প্রকাশিত: ১৮ আগস্ট ২০২৩, ১৭:২৫

যুক্তরাষ্ট্রে আগামী রবিবার (২০ আগস্ট) প্রথম কোনও প্রতিযোগিতার ফাইনাল খেলতে নামবে ইন্টার মায়ামি। লিগস কাপের ফাইনালে লিওনেল মেসির দলের প্রতিপক্ষ ন্যাশভিল। একে তো এটা ইন্টার মায়ামির প্রথম ফাইনাল, দ্বিতীয়ত মেসির জনপ্রিয়তা-সব মিলিয়ে রবিবারের ম্যাচের টিকিটের দাম আকাশ ছুঁয়েছে।


সিএনএন জানিয়েছে, এখনও পর্যন্ত ইন্টার মায়ামি কোনও খেতাব জিততে পারেনি। ক্লাবের সদস্য, সমর্থকদের আশা মেসি তাদের ক্লাবকে প্রথম ট্রফি দেবেন। তাই লিগস কাপের ফাইনালের টিকিটের চাহিদা বিপুল। যুক্তরাষ্ট্রের ফুটবলপ্রেমীরা চাইছেন, মাঠে উপস্থিত থেকে ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকতে। ফাইনালের টিকিটের সর্বনিম্ন দাম ৫২ হাজার টাকারও বেশি। সর্বোচ্চ মূল্যের টিকিটের দাম রাখা হয়েছে ১৩ লাখ টাকারও বেশি। আয়োজকরা বলছেন, একটি ফুটবল ম্যাচের টিকিটের এই দাম অবিশ্বাস্য।


ক্লাব সদস্যদের জন্য টিকিট বিক্রি করা হয়েছে বুধবার (১৬ আগস্ট) দুপুর ২টা পর্যন্ত। তারপর সাধারণ ফুটবলপ্রেমীদের জন্য টিকিট বিক্রি শুরু হয়েছে। টিকিটের চাহিদা দেখে বিস্মিত যুক্তরাষ্ট্রের ফুটবল কর্মকর্তারা। ফুটবল ঘিরে উন্মাদনা এই পর্যায় পৌঁছতে পারে, তা ভাবতেও পারেননি তারা। উন্মাদনার আসল কারণ যে মেসি, তাতে সন্দেহ নেই কারও।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও