কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


দলিত মহিলাকে বিবস্ত্র করে রাস্তায় ফেলে মার, ক্ষতে ঢালা হল লঙ্কাগুঁড়ো, অন্ধ্রে গ্রেফতার দম্পতি

এক দলিত মহিলাকে বিবস্ত্র করে রাস্তায় ফেলে মারধরের অভিযোগে এক বয়স্ক দম্পতিকে গ্রেফতার করল পুলিশ। অভিযোগ, বয়স্ক দম্পতির মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে নিগৃহীতা মহিলার ভাই। দুই প্রাপ্তবয়স্ক একসঙ্গে থাকার সিদ্ধান্ত নেন। কিন্তু তাতে আপত্তি ছিল বয়স্ক দম্পতির। মেয়েকে বাধা দিয়ে ব্যর্থ হওয়ায় তাঁদের রাগ গিয়ে পড়ে দলিত মহিলার উপর। তাঁর উপরেই চলে অত্যাচার। ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের প্রকাশম জেলার দারসি মণ্ডলের এসসি কলোনিতে।

পুলিশ সূত্রে খবর, বয়স্ক দম্পতি প্রথমে দলিত মহিলাকে বিবস্ত্র করেন। তার পর টেনে বাড়ির বাইরে রাস্তায় এনে ফেলেন। শুরু হয় মারধর। ক্ষতে ছিটিয়ে দেওয়া হতে থাকে লঙ্কাগুঁড়ো। পুলিশ জানতে পেরেছে, অনেক ক্ষণ মারধরের পর সব ‘চুকিয়ে দিতে’ দলিত মহিলার গায়ে কেরোসিন তেল ঢালা হয়। সেই সময় স্থানীয়েরা এসে তাঁদের নিরস্ত করেন। চলে আসে পুলিশ।

দম্পতিকে গ্রেফতার করে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, দম্পতির মেয়ের সঙ্গে নিগৃহীতার ভাইয়ের প্রেমের সম্পর্ক। দু’জনে পরস্পরের হাত ধরে বাড়ি ছেড়েছেন। মেয়েকে দলিত ঘরে বিয়ে দিতে আপত্তি ছিল বয়স্ক দম্পতির। কিন্তু মা-বাবার কথা না মেনে ওই যুবকের সঙ্গে ঘরে ছাড়েন মেয়ে। গত মার্চে দু’জন বিয়ে করে নেন। বাড়িতে জানাননি। এতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন দম্পতি। তাঁদের রাগ গিয়ে পড়ে যুবকের দিদির উপর। তার পরেই এই ঘটনা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন